March 5, 2024, 9:23 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

ফার্মেসিতে অস্ত্রোপচার : প্রাণ গেলো চার মাস বয়সী একটি শিশুর

ফার্মেসিতে অস্ত্রোপচার : প্রাণ গেলো চার মাস বয়সী একটি শিশুর

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরগাজীপুরের শ্রীপুরের একটি ফার্মেসিতে অস্ত্রোপচার করায় রফিক নামে চার মাস বয়সী একটি শিশুর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিশুটি মারা যায়।

শ্রীপুরের মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের অটোরিকশা চালক আল আমীনের একমাত্র ছেলে রফিক।

আল আমীন জানান, সপ্তাহখানেক আগে তার ছেলের পিঠের ডান দিকে ফুলে ওঠে। শুক্রবার সকাল ১০টার দিকে তিনি ছেলেকে নিয়ে চকপাড়া মেডিক্যাল মোড়ের আলম ফার্মেসিতে যান। ফার্মেসি মালিক আলম মিয়া ফুলে যাওয়া অংশ টিউমার হিসেবে চিহ্নিত করেন এবং অস্ত্রোপচারের পরামর্শ দেন। পরে তিনি অপারেশন করতে পারবেন বলে দাবি করেন। অপারেশনের জন্য আলম চার হাজার টাকা ফি চায়। টাকা পরে পরিশোধের কথা বলে ১১টার দিকে আলম শিশুটির অপারেশন করেন।

তিনি আরও জানান, অপারেশনের এক পর্যায়ে অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে দ্রুত শিশুটিকে পার্শ্ববর্তী মাওনা চৌরাস্তা আল-হেরা হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন আলম। হাসপাতাল থেকে শিশুটিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখান থেকে আবার ঢাকা শিশু হাসপাতালে রেফার্ড করা হয়। ঢাকা শিশু হাসপাতালে নেওয়ার পথে গাজীপুর সদর উপজেলার বাঘেরবাজার এলাকায় শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে শিশুটি মারা যায়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান জানান,এ ঘটনায় শিশুটির বাবা আলমকে আসামিকে মামলা করেন। অভিযুক্ত ফার্মেসি মালিক ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। ময়নাতদন্তের জন্য শনিবার (২৮ অক্টোবর) সকালে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে শিশুটির লাশ পাঠানো হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর