March 5, 2024, 10:29 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

চিলমারীতে শেখ হাসিনার জন্মদিন পালন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ  হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয়েছে। স্বাধীনতার মহান স্থপতি  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবরের জ্যষ্ঠ সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গােপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দাদার বাড়িতে জন্মগ্রহণ করেন।
 এরই অংশ হিসেবে বুধবার সকাল ১১ টায়   বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযােগি সংগঠন চিলমারী উপজেলার উদ্যােগে দলীয় কার্যালয়ে কেক কাটা ও দােয়া মাহফিলের আয়ােজন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মো. জাকির হােসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলােচনা সভায় সহ-সভাপতি জয়নুল আবেদীন,আব্দুস সাত্তার, আবুল কালাম আজাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো.রেজাউল করিম লিচু, যুগ্ম সাধারণ সম্পাদক  জামিনুল হক, আবু হানিফা রন্জু, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ফরিদ, তথ্য ও গবেষনা সম্পাদক সাংবাদিক এস, এম নুরুল আমিন সরকার, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মােছা. আছমা বেগম প্রমুখ বক্তব্য রাখেন। পরে কেক কেটে জন্মদিন পালন করা হয় এবং বিশেষ মােনাজাত অনুষ্ঠিত হয়।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর