July 27, 2024, 2:23 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

চিলমারীতে শেখ হাসিনার জন্মদিন পালন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ  হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয়েছে। স্বাধীনতার মহান স্থপতি  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবরের জ্যষ্ঠ সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গােপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দাদার বাড়িতে জন্মগ্রহণ করেন।
 এরই অংশ হিসেবে বুধবার সকাল ১১ টায়   বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযােগি সংগঠন চিলমারী উপজেলার উদ্যােগে দলীয় কার্যালয়ে কেক কাটা ও দােয়া মাহফিলের আয়ােজন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মো. জাকির হােসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলােচনা সভায় সহ-সভাপতি জয়নুল আবেদীন,আব্দুস সাত্তার, আবুল কালাম আজাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো.রেজাউল করিম লিচু, যুগ্ম সাধারণ সম্পাদক  জামিনুল হক, আবু হানিফা রন্জু, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ফরিদ, তথ্য ও গবেষনা সম্পাদক সাংবাদিক এস, এম নুরুল আমিন সরকার, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মােছা. আছমা বেগম প্রমুখ বক্তব্য রাখেন। পরে কেক কেটে জন্মদিন পালন করা হয় এবং বিশেষ মােনাজাত অনুষ্ঠিত হয়।
Share Button

     এ জাতীয় আরো খবর