March 5, 2024, 10:03 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

গৌরনদীতে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর শুভ উদ্বোধন

গৌরনদীতে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর শুভ উদ্বোধন

রফিকুল ইসলাম সুমন, গৌরনদী প্রতিনিধি, বরিশাল
সারা দেশব্যাপী কেন্দ্রীয় আওয়ামীলীগের কর্মসূচীর অংশ হিসেবে গৌরনদীতে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ, মোঃ জয়নাল আবেদীন হাওলাদার (সভাপতি, উপজেলা আওয়ামীলীগ),  মোঃ হারিছুর রহমান (সাধারন সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ)। উক্ত অনুষ্ঠানে বক্তারা আওয়ামীলীগের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন এবং সকলকে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে বলেন।
প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, যদি আওয়ামীলীগ  আগামী নির্বাচনে জয় লাভ করতে পারে তবে দক্ষিন বাংলা হবে ২য় সিংগাপুর। তিনি আরো বলেন ১৯৯৮ সালে তিনি চিপ হুইপ থাকা কালিন ৩৩ কেবি বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র তিনি গৌরনদীর জন্য এনেছিলেন কিন্তু ২০০১ সালে বি এন পির এম পি তা সিলেটে সাইফুর রহমানকে দিয়েদেন। তিনি তার বক্তব্যে ২০০১ সাল পরবর্তি সময়ে বি এন পির অত্যাচার নিপীড়নের কথা তুলে ধরেন। তিনি সকলকে আওয়ামীলীগের পতাকা তলে আসার আহবান জানান।

 

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর