July 27, 2024, 9:16 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

গৌরনদীতে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর শুভ উদ্বোধন

গৌরনদীতে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর শুভ উদ্বোধন

রফিকুল ইসলাম সুমন, গৌরনদী প্রতিনিধি, বরিশাল
সারা দেশব্যাপী কেন্দ্রীয় আওয়ামীলীগের কর্মসূচীর অংশ হিসেবে গৌরনদীতে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ, মোঃ জয়নাল আবেদীন হাওলাদার (সভাপতি, উপজেলা আওয়ামীলীগ),  মোঃ হারিছুর রহমান (সাধারন সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ)। উক্ত অনুষ্ঠানে বক্তারা আওয়ামীলীগের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন এবং সকলকে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে বলেন।
প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, যদি আওয়ামীলীগ  আগামী নির্বাচনে জয় লাভ করতে পারে তবে দক্ষিন বাংলা হবে ২য় সিংগাপুর। তিনি আরো বলেন ১৯৯৮ সালে তিনি চিপ হুইপ থাকা কালিন ৩৩ কেবি বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র তিনি গৌরনদীর জন্য এনেছিলেন কিন্তু ২০০১ সালে বি এন পির এম পি তা সিলেটে সাইফুর রহমানকে দিয়েদেন। তিনি তার বক্তব্যে ২০০১ সাল পরবর্তি সময়ে বি এন পির অত্যাচার নিপীড়নের কথা তুলে ধরেন। তিনি সকলকে আওয়ামীলীগের পতাকা তলে আসার আহবান জানান।

 

Share Button

     এ জাতীয় আরো খবর