July 27, 2024, 12:30 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

অপহরণের ৪১দিন পর অচেতন অবস্থায় এক নারী উদ্ধার

অপহরণের ৪১দিন পর অচেতন অবস্থায় এক নারী উদ্ধার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

কুমিল্লায় অপহরণের ৪১দিন পর এক নারীকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল রোববার কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাইশগাঁও বাজার থেকে তাকে উদ্ধার করা হয়। তিনি কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর গ্রামের বাসিন্দা। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার মো. আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার মো. আপেল মাহমুদ জানান, ৪১ দিন আগে ওই নারী অপহরণের শিকার হয়। পিবিআই’র প্রাথমিক জিজ্ঞাসাবাদের জানা যায় তাকে কুমিল্লার কোটবাড়ি এলাকা থেকে অপহরণ করা হয়েছে। অপহরণের পর তার মা বাদী হয়ে কুমিল্লা আদালতে একটি মামলা দায়ের করে। পরে গতকাল রোববার জেলার মনোহরগঞ্জ উপজেলার বাইশগাঁও বাজার থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে পিবিআই। জিজ্ঞাসাবাদের জন্য তাকে কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর