March 5, 2024, 10:16 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

অপহরণের ৪১দিন পর অচেতন অবস্থায় এক নারী উদ্ধার

অপহরণের ৪১দিন পর অচেতন অবস্থায় এক নারী উদ্ধার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

কুমিল্লায় অপহরণের ৪১দিন পর এক নারীকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল রোববার কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাইশগাঁও বাজার থেকে তাকে উদ্ধার করা হয়। তিনি কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর গ্রামের বাসিন্দা। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার মো. আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার মো. আপেল মাহমুদ জানান, ৪১ দিন আগে ওই নারী অপহরণের শিকার হয়। পিবিআই’র প্রাথমিক জিজ্ঞাসাবাদের জানা যায় তাকে কুমিল্লার কোটবাড়ি এলাকা থেকে অপহরণ করা হয়েছে। অপহরণের পর তার মা বাদী হয়ে কুমিল্লা আদালতে একটি মামলা দায়ের করে। পরে গতকাল রোববার জেলার মনোহরগঞ্জ উপজেলার বাইশগাঁও বাজার থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে পিবিআই। জিজ্ঞাসাবাদের জন্য তাকে কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর