October 7, 2024, 6:31 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

আমি এ বছর আশানুরূপ সাফল্য পাইনি

আমি এ বছর আশানুরূপ সাফল্য পাইনি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কয়েক বছর ধরেই দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন ঢালিউড অভিনেতা বাপ্পি চৌধুরী। বর্তমানে সিলেটের শ্রীমঙ্গলে তারেক শিকদারের ‘দাগ’ ছবির কাজ করছেন তিনি। এ ছবির শেষ ধাপের কাজ সেখানে চলছে।

আর চার দিন কাজ হলেই ছবির ক্যামেরা ক্লোজ হবে। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম ও আঁচল। শুটিংয়ের ফাঁকে কথা বললেন এই অভিনেতা।

প্রথমেই তার উদ্দেশে প্রশ্ন, ২০১৭ সাল তো প্রায় শেষ দিকে। এতটা সময় পাড়ি দিয়ে এসে নিজেকে কতটা সফল মনে করছেন? এমন প্রশ্নের জবাবে বাপ্পি বলেন, এ বছর আশানুরূপ সাফল্য আমি পাইনি।

এর কারণ হচ্ছে, এ বছর আমাদের যত উৎসব এসেছে, সে সময় সব বাইরের কিংবা যৌথ প্রযোজনার ছবি সিনেমা হলে মুক্তি দেয়া হয়েছে। কিন্তু অনেকের তো দাবি, ছবির হিট দেশীয় সংখ্যা তুলনামূলক কম। অভিনেতা হিসেবে এটা কীভাবে দেখছেন?

এ প্রশ্নের জবাবে বাপ্পি বলেন, দেশীয় ছবিগুলো যথেষ্ট সহযোগিতা পাচ্ছে না। কারণ, প্রযোজকের কাছ থেকে ঠিকমতো বাজেট পাওয়া যাচ্ছে না। তাই আমাদের এখানে বড় বাজেটের তেমন ছবি নির্মাণ হচ্ছে না। এখন তো ছবি নির্মাণের ক্ষেত্রে বাজেট অনেক বড় একটি বিষয়।

সর্বশেষ বাপ্পি অভিনীত মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন বিদ্যা সিনহা মিম। সামনে ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ ছবিতে অধরা খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

বাপ্পি বলেন, এ ছবিতে আমিই নায়ক, আমিই ভিলেন। ছবির কাহিনীটা চমৎকার। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। আর ইস্পাহানী আরিফ জাহান দুজনই বেশ বড় মাপের পরিচালক। অনেক হিট ছবি তারা উপহার দিয়েছেন। এ ছবির কাজ খুব শিগগিরই শুরু হবে। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন।

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ধীরগতিতে ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে নিজের আসনটা শক্ত করে নিয়েছেন। জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্র দিয়ে অভিনয় জীবনের পথচলা শুরু করেন তিনি। এরইমধ্যে ববি, মাহি, মিম, আঁচল, জলির বিপরীতে কাজ করেছেন বাপ্পি। সামনে বেশ কয়েকটি ছবি তার মুক্তি পাবে।

এ প্রসঙ্গে তিনি বলেন, সামনে আমার অভিনীত কিছু ছবি নিয়ে আমি বেশ আশাবাদী। কারণ, এসব ছবিতে ভিন্ন চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। একটির সঙ্গে আরেকটির কোনো মিল নেই। ‘আসমানী’, ‘দাগ’, ‘ডেঞ্জারজোন’, ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিগুলোর কাজ একদমই শেষ। এসব ছবি নতুন বছরে মুক্তি পাবে।

এগুলোর বাইরে বাপ্পি ‘জানেমান’ নামে একটি ছবির কাজ করেছেন। নিরঞ্জন বিশ্বাসের পরিচালনায় রোমান্টিক এ ছবিতে প্রথমবার তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন পিয়া বিপাশা। এ ছাড়া মাহির সঙ্গে ‘প্রেমের বাঁধন’ ছবির কাজ শুরু করবেন বাপ্পী। ছবিটির মহরত হলেও শুটিংয়ের কাজ এখনও তেমনভাবে শুরু হয়নি।

এ ছবিটি পরিচালনা করছেন গাজী জাহাঙ্গীর। দেশে চলচ্চিত্র নির্মাণ অনেকাংশে কমে গেলেও ভালো ছবি নির্মাণ কমেনি বলে মনে করেন এই তারকা। তার মতে, বর্তমানে অনেক ভালো ভালো ছবি নির্মাণ হচ্ছে। নতুন অনেক মেধাবী পরিচালক আমাদের ইন্ডাস্ট্রিতে কাজ করছেন।

তারা ঠিকভাবে মৌলিক গল্প নিয়ে ছবি বানালে আমার বিশ্বাস দর্শক আবারো সিনেমা হলে ভিড় করবেন। সামনে নতুন বছর। সেই বছরকে ঘিরেও রয়েছে বাপ্পির নানা পরিকল্পনা।

সেই বিষয়ে জানতে চাইলে এক কথায় তিনি বলেন, নতুন বছর নিয়ে এখনই বলা মুশকিল। তবে নতুন বছরে দেখা যাক ফিল্ম পলিটিক্স কোথায় গিয়ে দাঁড়ায়। আমিও ফিল্ম পলিটিক্সের শিকার হয়েছি। এসব নিয়ে আর বেশি কিছু বলতে চাই না।

Share Button

     এ জাতীয় আরো খবর