October 7, 2024, 6:32 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

সরব নোভা

সরব নোভা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দর্শকপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা নোভা। অভিনয়, উপস্থাপনা ও চাকরি- এই তিন নিয়ে সমান্তরালভাবে ছুটে চলেছেন। কাজের মধ্যেই থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করেন বলে জানান তিনি। তারই ধারাবাহিকতায় প্রতিদিনের ব্যস্ততা শুরু হয় তার।

বাংলাভিশনে নোভা ‘সৌন্দর্যের কথা’ ও বাংলাদেশ টেলিভিশনে আধুনিক গানের অনুষ্ঠান ‘মালঞ্চ’ নিয়মিত উপস্থাপনা করছেন। প্রথমবারের মতো বাংলাদেশ টেলিভিশনের এই অনুষ্ঠানটি উপস্থাপনার মাধ্যমে প্রচার করা হচ্ছে বলে জানান তিনি।

এই প্রসঙ্গে নোভা বলেন, উপস্থাপনা ছাড়াই আধুনিক গানের এই অনুষ্ঠানটি প্রচার হতো। এটি বিটিভির অনেক দিনের একটি জনপ্রিয় সংগীতানুষ্ঠান। এরইমধ্যে আমাকে এটির উপস্থাপনার দায়িত্ব দেয়া হয়েছে। অনুষ্ঠানের ধরনেও বেশ পরিবর্তন করা হয়েছে। এই অনুষ্ঠানটির জন্য গান-পিপাসুদের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছি।

এদিকে খুব শিগগিরই নোভার দুটি ধারাবাহিক নাটক প্রচারে আসছে বলেও জানান তিনি। ধারাবাহিক দুটি হলো আলভী আহমেদের ‘জেনারেশন’ ও রাজিবুল ইসলাম রাজিবের ‘বারো ঘরের এক উঠোন’। খুব শিগগিরই ‘জেনারেশন’ নাটকটি বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে।

এ ছাড়া আশিক মাহমুদ রনির ‘পাগলা হাওয়া’ শীর্ষক আরো একটি ধারাবাহিকের কাজ করছেন দর্শকপ্রিয় এই অভিনেত্রী। অভিনয়ের ব্যস্ততা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, চাকরির ব্যস্ততার কারণে আমাকে অল্পসংখ্যক কাজ করতে হচ্ছে। গল্প ও পছন্দসই নাটকগুলোয় আমি অভিনয় করছি।

‘জেনারেশন’ ও ‘বারো ঘরের এক উঠোন’ দুটি নাটকেই র্দর্শক আমাকে ভিন্ন চরিত্রে দেখবে। বিশেষ করে ‘জেনারেশন’ নাটকের চরিত্রটি নিয়ে আমি বেশ আশাবাদী। এই নাটকে আমি প্রতিবাদী একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি।

Share Button

     এ জাতীয় আরো খবর