October 7, 2024, 4:31 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

বাংলায় টাইটানিক!

বাংলায় টাইটানিক!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জেমস ক্যামেরন পরিচালিত তুমুল জনপ্রিয় সিনেমা টাইটানিক। এবার বাংলায় তৈরি হচ্ছে টাইটানিকের রিমেক! ভারতীয় মিডিয়ায় প্রকাশিত এমন প্রতিবেদনে দাবি করা হয় রাজ চক্রবর্তীর পরিচালনায় সেই ছবিতে কাজ করবেন দেব ও রুক্মিণী।

গুজবের দাবানলে পানি ঢেলে টুইটারে রুক্মিণী সাফ জানিয়েছেন, “আমি এবং দেব কেউই রাজ চক্রবর্তী পরিচালিত কোনও টাইটানিক-এ কাজ করছি না।” বাংলায় টাইটানিক রিমেকের খবর ও সেই ছবিতে জ্যাকের ভূমিকায় দেব ও রোজের ভূমিকায় রুক্মিণী মৈত্রের অভিনয় করার জল্পনাকেও গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি বাংলায় টাইটানিকের রিমেক নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় ওঠে। ট্রোলড’ও হতে হয় পরিচালক, নায়ক-নায়িকাকে। তবে অবস্থা শান্ত করতেই টাইটানিকের কোনও বাংলা রিমেকে তিনি কাজ করছেন না বলে জানিয়ে দিলেন চ্যাম্পের নায়িকা রুক্মিণী।

Share Button

     এ জাতীয় আরো খবর