October 16, 2024, 1:22 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

অনিমেষ ভাবনাকেই বিয়ে করবেন

অনিমেষ ভাবনাকেই বিয়ে করবেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

পরিচালক অনিমেষ আইচ ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনার প্রেমের সম্পর্ক নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। তবে এই বিষয়ে তারা সরাসরি কোনো কথা এতদিন  বলেননি। প্রথমে কাজের সম্পর্কের সুবাদে দুজনের মধ্যে একটা ভালো সম্পর্ক গড়ে ওঠে। এই বন্ধুত্বের পর ভালো লাগা, ভালোবাসা। হয়তো খুব শিগগিরই বাজবে বিয়ের সানাই। গতকাল নিজেদের প্রেমের সম্পর্কের বিয়ষটি নিশ্চিত করেছেন অনিমেষ আইচ। এ বিষয়ে তিনি বলেন, এটা সত্যি। আমরা দুজন দুজনকে ভালোবাসি।

বিয়েও করব। আর ক্রমান্বয়ে সবকিছুই হবে। বন্ধুত্ব থেকে প্রেম ভালোবাসায় যখন এসেছি আমরা, বিয়েটাও হবে। সময়ই সবকিছু বলে দেবে। এদিকে ভাবনা বলেন, বন্ধুত্ব থেকে ভালোবাসার সম্পর্ক তৈরি হয়েছে আমাদের। আমরা একে অপরকে খুব ভালো বুঝি। অনিমেষের সবচেয়ে বড় গুণ হলো, সে বিশাল মনের মানুষ। তাছাড়া অত্যন্ত আন্তরিক। পাশাপাশি খুব চাপা স্বভাবের। সে মুখ ফুটে কিছু বলে না, তবে তার কাজকর্ম দিয়ে সে বুঝিয়ে দেয়, আমার প্রতি তার ভালোবাসা কতটা গভীর। প্রসঙ্গত, ‘নয়টার সংবাদ’ নামের একটি নাটকের মাধ্যমে অনিমেষ ও ভাবনার পরিচয়। ২০১৩ সালে এই নাটকটির জন্য পুরস্কার পান অনিমেষ। পুরস্কারের দিন রাতে অভিনন্দন জানানোর জন্য অনিমেষকে ফোন করেন ভাবনা। সেই থেকে গল্পের শুরু। তারপর মন দেয়া-নেয়া। ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী ভাবনার প্রথম সিনেমা ‘ভয়ঙ্কর সুন্দর’। এই ছবির পরিচালক অনিমেষ আইচ। ছবির শুটিং করতে গিয়ে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক ব্যাপকতা পায়।

Share Button

     এ জাতীয় আরো খবর