October 16, 2024, 1:28 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

বাগদান সম্পন্ন করলেন পরীমনি

বাগদান সম্পন্ন করলেন পরীমনি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অনেকদিন ধরেই চিত্রনায়িকা পরীমনি ও সাংবাদিক তামিম হাসানের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। কিন্তু সরাসরি এ বিষয়ে কখনোই তারা মুখ খোলেননি। তবে এবার প্রকাশ্যে এলো তাদের সম্পর্ক। ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তামিম পরীমনির সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ করেন। তামিম হাসান ফেসবুকে সিঙ্গেল থেকে ‘গট ইনগেজ টু পরীমনি’ স্ট্যাটাস দেন গত বৃহস্পতিবার ভালোবাসা দিবসে। এ ছাড়া প্রেমের ঘোষণার পর একই দিনে তাদের বাগদান সম্পন্ন হলো। ভালোবাসা দিবস উপলক্ষে তৈরি কেকও কেটেছেন তারা। অন্যদিকে পরীমনি ভালোবাসা দিবসে তার তামিমের সঙ্গে লাল রঙের পোশাক পরে বেশকিছু রোমান্টিক ছবি ফেসবুকে প্রকাশ করেন।

এ সময় পরীমনি তার স্ট্যাটাসে লিখেন, আমি মনে করি ভালোবাসা দিবস এমন একটি দিন, তোমার স্পেশাল মানুষটির সঙ্গে সুন্দর সময় কাটানোর দিন। উল্লেখ্য, পরীমনি মডেলিংয়ের পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসা সীমাহীন’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘রক্ত’, ‘ধূমকেতু’, ‘আপন মানুষ’, ‘সোনাবন্ধু’, ‘অন্তর জ¦ালা’, ‘স্বপ্নজাল’ ইত্যাদি। এদিকে একটি এফএম রেডিওতে ‘লাভগুরু’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচনায় আসেন তামিম হাসান। তিনি দেশের একটি জাতীয় দৈনিকের বিনোদন বিভাগে কর্মরত।

Share Button

     এ জাতীয় আরো খবর