October 15, 2024, 11:15 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

প্রথমবার রবীন্দ্রনাথ’র গানে দিনাত জাহান মুন্নী

প্রথমবার রবীন্দ্রনাথ’র গানে দিনাত জাহান মুন্নী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এই প্রথম রবীন্দ্রনাথের গান শ্রোতাদের উপহার দিলেন কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী। গত বুধবার বসন্তের প্রথম প্রহরে ‘আহা আজি এ বসন্তে’ শিরোনামের রবীন্দ্র সঙ্গীতটি তার কণ্ঠে প্রকাশ পেয়েছে ধ্রুব মিউজিক স্টেশন থেকে। গানটির সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন। এর ভিডিও নির্মাণ করেছেন মাসুদুল হক।  এ প্রসঙ্গে দিনাত জাহান মুন্নী বলেন, কবিগুরু আমার অন্যতম প্রিয় কবি। তার গানের প্রতি আমার ভালোলাগা-ভালোবাসা সেই ছোটবেলা থেকেই। এমনিতেই রবীন্দ্রসঙ্গীত চর্চা করলেও এবারই প্রথম প্রকাশ করলাম। তাই নিজের মধ্যে খুব ভালোলাগা কাজ করছে। আর আমি আমার গায়কীর সর্বোচ্চটা দিয়ে গাওয়ার চেষ্টা করেছি। আশা করছি আমার কণ্ঠে রবীন্দ্র সঙ্গীতটি শুনে শ্রোতারা নিরাশ হবেন না।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।    প্লেব্যাক শিল্পী হিসেবেই বেশি পরিচিতি মুন্নী। ১৯৯৭ সালে শওকত আলী ইমনের সুরে ‘জননেতা’ সিনেমাতে প্লেব্যাক করার মাধ্যমে চলচ্চিত্রের গানে যাত্রা হয় তার। ছোটবেলা থেকেই গানের সঙ্গে সখ্যতা। পাঁচবার পেয়েছেন জাতীয় শিশু-কিশোর প্রতিযোগিতার শ্রেষ্ঠ পুরস্কার। ২০০০ সালে প্রকাশিত হয় তার প্রথম অ্যালবাম ‘প্রতীক্ষা’। সঙ্গীত ক্যারিয়ারে বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন মুন্নী।

 

Share Button

     এ জাতীয় আরো খবর