October 15, 2024, 11:17 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

অমিতাভ বচ্চনকে হুমকি দিলেন শাহরুখ!

অমিতাভ বচ্চনকে হুমকি দিলেন শাহরুখ!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অমিতাভ বচ্চনকে বদলা নেওয়ার ‘হুমকি’ দিয়েছেন বলিউডের কিং খান। খবরটা শুনেছেন? তাও আবার প্রকাশ্যেই এই হুমকি দিয়েছেন শাহরুখ। আর এই নিয়ে আপাতত বি-টাউনে যত আলোচনা। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে শাহরুখ লিখেছেন, ম্যায় আপসে বদলা লেনে আ রহা হুঁ, বচ্চন সাব, তৈরি থাকুন। শাহরুখের এই টুইটের পাল্টা উত্তর দিতে ভোলেননি বিগ বি অমিতাভ বচ্চনও। তিনি জবাবে লিখেছেন, আরে ভাই বদলা নেওয়ার সময় তো পার হয়ে গেছে। এখন তো সবাইকে বদলা দেওয়ার সময় এসেছে। ব্যাপারটা ঠিক কী? বোঝা গেল না তো? সদ্য মুক্তি পেল অমিতাভের ‘বদলা’ ছবির ট্রেইলার।

ট্রেইলার প্রকাশের আগেই শাহরুখের এমন হুমকি। একটি ক্যামিও চরিত্রে এই ছবিতে শাহরুখকেও দেখা যেতে পারে বলে খবর। যদিও এ নিয়ে প্রকাশ্যে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি। স্প্যানিশ ছবি ‘দ্য ইনভিজিবেল গেস্ট’-এর হিন্দি রিমেক ‘বদলা’। শাহরুখ খানের কোম্পানি ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’ এই ছবির সহপ্রযোজনা করেছে। সুজয় ঘোষ এই ছবির পরিচালনার দায়িত্বে। তিনি সাংবাদিকদের বলেন, শাহরুখ এই ছবির প্রযোজনায় যুক্ত হওয়ার পর আমার উৎসাহ দ্বিগুণ হয়ে গেছে। আমি এর থেকে ভালো টিম পেতাম না। এখন শুধু কাজের সময়। সব কিছু ঠিক থাকলে আগামি ৮ই মার্চ মুক্তি পাবে এই ছবি।

Share Button

     এ জাতীয় আরো খবর