October 15, 2024, 11:22 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

ভাইরাল হলো সোহার নগ্ন ছবি

ভাইরাল হলো সোহার নগ্ন ছবি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী সোহা আলী খানের ব্যস্ততা গত কয়েক বছরে ধরেই ক্রমশ কমেছে। বলতে গেলে ক্যারিয়ারও পড়তি সময়ের দিকে তার। তবে তার মধ্যে থেকেই সম্প্রতি নতুন একটি কা- ঘটিয়ে আলোচনায় আসলেন তিনি। তাও আবার নগ্ন হয়ে। হ্যা, সম্প্রতি একটি ছবি প্রকাশ করেছেন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর সেই ছবিতে পুরোপুরি নগ্ন হয়ে পোজ দিয়েছেন তিনি। আর এ ছবি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন সোহা। পোস্ট করতেই ছবিটি ভাইরাল হয়ে যায়।

আর ছবিটি নিয়ে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। এ ছবির ক্যাপশনে সোহা লিখেছেন, কেমন লাগছে আমাকে? তার এমন পোষ্টের বিপরীতে প্রায় সব কটিই সমালোচনামূলক কমেন্ট পড়েছে। অনেকেই বলেছেন এই সময়ে এসে এমন নগ্ন দেহ না দেখালেও পারতেন নেহা। আবার অনেকে বলেছেন, অনেক দিন ধরেই আলোচনায় নেই, তাই নগ্ন হয়ে আলোচনায় আসার একটি পথ বের করেছেন সোহা। আবার অনেকে বলছেন, অযথাই এমন ছবি পোস্ট করার কোন মানে নেই। তবে এসব কমেন্টের বিপরীতে সোহা কোন জবাব দেননি এখনও।

 

Share Button

     এ জাতীয় আরো খবর