October 15, 2024, 11:14 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

নেটফ্লিক্সে ‘কমলা রকেট’

নেটফ্লিক্সে ‘কমলা রকেট’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিশ্বের জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে এবার দর্শকরা দেখতে পাবেন বাংলাদেশের ‘কমলা রকেট’ ছবিটি। এজন্য বেশ উচ্ছ্বসিত ছবিটির পরিচালক নূর ইমরান মিঠু। আজ এই সুখবর জানিয়েছেন তিনি। এই মুহূর্তে সারা বিশ্বে নেটফ্লিক্সের সাবস্ক্রাইবার রয়েছে ১৩ কোটি ৭০ লাখ। নেটফ্লিক্সের বিভিন্ন কনটেন্ট প্রতিনিয়ত বিশ্বের প্রায় ১৪ কোটি মানুষ দেখছে। এত বিশালসংখ্যক দর্শকশ্রেণির সামনে খুব কম ছবিই এর আগে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছে। এবারই প্রথম ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের কোনো ছবি নেটফ্লিক্সে স্থান পেল। গত বছর মুক্তি পায় ‘কমলা রকেট’।

এরপর বেশকিছু চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করার পাশাপাশি পুরস্কার অর্জনও করেছে ছবিটি। গত বছর শ্রীলঙ্কার জাফনা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘কমলা রকেট’-এর সুবাদে সেরা নতুন পরিচালক পুরস্কার পান নূর ইমরান মিঠু। সম্প্রতি ভারতের গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, ফিল্ম মার্কেটসহ ভারত ও নেপালের বেশ কয়েকটি উৎসবে দেখানো হয় ছবিটি। গত মাসে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের একমাত্র ছবি হিসেবে লড়েছে এটি। কথাসাহিত্যিক শাহাদুজ্জামানের ‘মৌলিক’ ও ‘সাইপ্রাস’ গল্প অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। তার সঙ্গে মিলে এর চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক মিঠু। এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তৌকীর আহমেদ এবং মোশাররফ করিম। এ ছাড়া আছেন জয়রাজ, সামিয়া সাঈদ, সেওতি, ডমিনিক গোমেজ, বাপ্পা শান্তনু, সুজাত শিমুল, শহীদুল্লাহ সবুজ, আবু রায়হান রাসেল প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর