October 15, 2024, 9:26 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

চিকিৎসার জন্য মালয়েশিয়ায় অহনা

চিকিৎসার জন্য মালয়েশিয়ায় অহনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চিকিৎসার জন্য মালয়েশিয়ায় গেলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী অহনা। গতকাল রাতেই তিনি ঢাকা ছাড়েন। ১৩ই ফেব্রুয়ারি আবার দেশে ফিরবেন এই অভিনেত্রী। তার পরেই শুটিংয়ে ফেরার সিদ্ধান্ত নেবেন বলে জানান তিনি। অহনা বলেন, এখন আগের চেয়ে সুস্থ আছি। চলাফেরা করতে পারছি। কিন্তু আরো কিছু দিন চিকিৎসায় থাকতে হবে। গেল ৮ই জানুয়ারি রাতে শুটিং শেষ করে অহনা রাজধানীর উত্তরায় নিজ বাসভবনে যাওয়ার পথে উত্তরার ৭ নম্বর সেক্টরে একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার ব্যক্তিগত গাড়ির ক্ষতি করে।

অহনা গাড়ি থেকে নেমে ট্রাকচালককে নামতে বলেন। এ সময় ইচ্ছাকৃতভাবে আবার অহনার গাড়িকে সজোরে ধাক্কা দেয় চালক। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ট্রাকচালককে নামতে বললে তিনি অহনার সঙ্গে তর্কাতর্কি করেন। এ সময় অহনা নিজেই ট্রাকের দরজা দিয়ে উঠে চালককে নামাতে যান। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২ নম্বর সেক্টরে পৌঁছালে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ছিটকে পড়ে আহত হন অহনা। অহনা কোমরের হাড়ে ও পিঠে প্রচ- চোট পান।

Share Button

     এ জাতীয় আরো খবর