October 15, 2024, 9:26 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

মেকআপের ছবি প্রকাশ: পপির ওপর চটেছেন মাহফুজুর রহমান

মেকআপের ছবি প্রকাশ: পপির ওপর চটেছেন মাহফুজুর রহমান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

সময়ের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপির ওপর বেজায় চটেছেন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান মাহফুজুর রহমান।পপির গালে মাহফুজুর রহমান মেকআপ করে দিচ্ছেন এমন ছবি ভাইরাল হওয়ায় ঢালিউড নায়িকার প্রতি তার এই ক্ষোভ। ওই ঘটনায় মাহফুজুর রহমান এতটাই ক্ষুব্ধ হয়েছেন যে বলেছেন, নায়িকা পপি এ ঘটনায় তার কাছে ক্ষমা চেয়েছেন।তিনি পপিকে ক্ষমা করবেন যদি তিনি (পপি) সবার সামনে তার পায়ে ধরে ক্ষমা চান। এবং সেই ক্ষমা চাওয়ার ছবি টেলিভিশনে প্রচার করতে পারেন।

প্রসঙ্গত, কিছুদিন আগে সিনেমার শুটিংয়ের জন্য এফডিসিতে মেকআপ করছিলেন পপি। সেই সেটে হাজির হন মাহফুজুর রহমান। মেকআপম্যান ঠিকমতো মেকআপ করতে না পারায় মাহফুজুর রহমান নিজেই পপির মেকআপ ঠিক করে দেন। এই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সবখানে। সংবাদ হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ছবিটি। এ নিয়ে হাস্যরসের সৃষ্টি হয়। এ নিয়ে রাজধানীর কারওয়ান বাজারে এটিএন বাংলার কার্যালয়ে গত সোমবার ‘সময় ও অসময়ের গল্প’ সিরিজের নাটকের সংবাদ সম্মেলনে কথা বলেন মাহফুজুর রহমান। এটিএন বাংলা ও নিউজের চেয়ারম্যান বলেন, ‘পপি একটা ছবি ছড়িয়ে দিয়েছিল, তাঁকে আমি মেকআপ করে দিচ্ছি। ওই শয়তান মেয়েটা এটা করল। ওর এই জিনিসটা করা খুবই জঘন্যতম কাজ হয়েছে। সে লিখেছে এখন থেকে পপির নতুন মেকআপম্যান মাহফুজুর রহমান। কত জঘন্য কাজ এটা বলেন…। তারপর থেকে পপিকে এই এরিয়ার (এলাকায়) মধ্যে আমি ঢুকতে দিই না।

তিনি বলেন, এ ঘটনায় পরে পপি মাফ চেয়েছেন। পপিকে আমি তখনই মাফ করব যখন সে পা ধরে মাফ চাইবে এবং সেটা আমি টিভিতে দেখাব।

মাহফুজুর রহমান বলেন, এ ঘটনার পর সুদর্শনী পপি এমনও বলেছে যে, চেয়ারম্যান স্যারের (মাহফুজুর) পা ধরে আমি মাফ চাইব। পপির মতো একটা শিল্পী আমার পা ধরে মাফ চাইবে। পপিকে মাফ করবেন না জানিয়ে মাহফুজুর রহমান বলেন, তখনই মাফ করব যখন সে পা ধরে মাফ চাইবে এবং সেই ভিডিও টিভিতে দেখাব।যদি সে এটা দেখায় তাহলে আমি মাফ করব, না হলে করব না। দম্ভ নিয়ে মাহফুজুর রহমান বলেন, দর্শক দেখুক, ভুলের জন্য নায়িকা পপি মাহফুজুর রহমানের পা ধরে মাফ চাচ্ছে। জাতীয় পুরস্কার পাওয়া এই অভিনেত্রীকে বহু কাজ দিয়েছেন উল্লেখ করে মাহফুজুর রহমান বলেন, পপি হারামজাদী। পরপর ৫টা ছবিতে আমি তাঁকে নিয়েছি। তারপরও সে এমনটা করল।

এ বিষয়ে গণমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় চিত্রনায়িকা পপি জানান, তিনি মাহফুজুর রহমানের কাছে ক্ষমা চাননি। এ ছাড়া ওই ছবি তিনি প্রকাশ করেননি বলেও দাবি করেন পপি।গণমাধ্যম কর্মীরা মেকআপের ছবিটি প্রকাশ করেছিল বলে জানান পপি।

পপি বলেন, নারীর প্রতি মাহফুজুর রহমানের সম্মান রেখে কথা বলা উচিত। তিনি মাহফুজুর রহমানের শুভ বুদ্ধির উদয় হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর