October 15, 2024, 7:23 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

সেমন্তী সৌমি ‘বয়ফ্রেন্ড’-এর অপেক্ষায়

সেমন্তী সৌমি ‘বয়ফ্রেন্ড’-এর অপেক্ষায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

২০১১ সালে লাক্সের প্রতিযোগিতায় সেরা দশে ছিলেন সেমন্তী সৌমি। এই প্রতিযোগিতার পর মডেলিংয়ের মাধ্যমে শোবিজে পথচলা শুরু করেন। মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করার পাশাপাশি ‘সন্দেহ ভাইরাস’, ‘ডাক্তার পাড়া’, ‘চিরকুমারী ক্লাব’ নাটকগুলোতে অভিনয় করে পরিচিতি পান। তবে এবার আসছে তার অভিনীত নতুন ছবি ‘বয়ফ্রেন্ড’। আগামি ৮ই মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে বলে জানালেন সৌমি। তিনি বলেন, বর্তমানে আমার নতুন ছবি ‘বয়ফ্রেন্ড’-এর মুক্তির অপেক্ষায় রয়েছি। ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান। এতে তাসকিন ভাইয়ের বিপরীতে অভিনয় করে বেশ ভালো লেগেছে।

এরইমধ্যে ছবির ডাবিং শেষ করেছি। এমন বড় বাজেটের একটি ছবির মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে আমার। এটি ভেবে সত্যিই অনেক ভালো লাগছে। আশা করছি, ছবিটি দর্শকরা পছন্দ করবেন। ‘বয়ফ্রেন্ড’ ছবিটি যৌথ প্রযোজনায় নির্মাণ হয়েছে। এটি  যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের নিরঞ্জন বিশ্বাস ও কলকাতার নেহাল দত্ত। এ ছবিতে আরো অভিনয় করছেন বাংলাদেশের অভিনেতা আমান রেজা।

Share Button

     এ জাতীয় আরো খবর