October 15, 2024, 7:20 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

সিঁথির ‘তুমি নেই’

সিঁথির ‘তুমি নেই’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

ভালোবাসা দিবসে দেশের বিভিন্ন অডিও ভিডিও প্রযোজনা সংস্থা তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে সবচেয়ে ভালো কাজগুলো দর্শক-শ্রোতাদের উপহার দেয়ার চেষ্টা করেন। সেই লক্ষ্যে বর্তমান সময়ের আলোচিত অডিও ভিডিও প্রযোজনা সংস্থা ‘ধ্রুব মিউজিক স্টেশন’ শ্রোতা দর্শকের জন্য নিয়ে আসছে সিঁথি সাহার নতুন মৌলিক গান ‘তুমি নেই’। ধ্রুব মিউজিক স্টেশন থেকে চলতি সপ্তাহের শেষে প্রকাশ পাবে এটি। গানটি লিখেছেন গৌরব ম-ল জন, সুর করেছেন সাঈদ তামিম এবং সংগীতায়োজন করেছেন অমিত চ্যাটার্জি। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। সিঁথি জানান, মিউজিক ভিডিওটিতে তার সঙ্গে মডেল হিসেবে আছেন এ বি এম সুমন। সিঁথি সাহা বলেন, সাধারণত গানে মডেল হিসেবে নিজেকে উপস্থিত করতে আমি ভীষণ লজ্জাবোধ করি। সঙ্গে যদি আবার ছেলে মডেল থাকে তখন সেটা যেন আরো বেড়ে যায়।

কিন্তু এই গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করতে এ বি এম সুমন, শাহরিয়ার পলক দুজনই আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। যে কারণে মিউজিক ভিডিওতে আমার উপস্থিতিটা প্রাণবন্ত হয়েছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আশাকরি, গানটি শ্রোতা-দর্শকেরও ভালো লাগবে।

Share Button

     এ জাতীয় আরো খবর