October 15, 2024, 7:16 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

কমলাপুর এ ছবির প্রথম দিনের শুটিং

কমলাপুর এ ছবির প্রথম দিনের শুটিং

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চিত্রনায়িকা শবনম বুবলী। এরইমধ্যে বেশকিছু ছবিতে অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন। নতুন বছর শুরু হলেও এখনো নতুন ছবির শুটিং শুরু করেননি তিনি। তবে আসছে ১৫ই ফেব্রুয়ারি থেকে নতুন ছবির শুটিং শুরু করবেন এ নায়িকা। ছবিটি পরিচালনা করবেন মালেক আফসারী। ছবির নাম আপাতত রাখা হয়েছে ‘পাসওয়ার্ড’। বুবলী জানান, ছবির নাম পরিবর্তনও হতে পারে। তবে প্রাথমিকভাবে নতুন এ ছবির নাম ‘পাসওয়ার্ড’ রাখা হয়েছে।

এস কে ফিল্মস থেকে এ ছবির শুটিং শুরু করতে যাচ্ছি। কমলাপুর এ ছবির প্রথম দিনের শুটিং শুরু হবে। এরপর ঢাকার বাইরে বাকি কাজ হবে। এ ছবির মধ্য দিয়ে ক্যামেরার সামনে চলতি বছর কাজ শুরু হবে আমার। কাজটি নিয়ে আমি আশাবাদী। ছবিতে বুবলীর নায়ক হিসেবে দর্শক শাকিব খানকে দেখতে পাবেন। এ ছবির সহ-প্রযোজক হিসেবে থাকছেন এমডি ইকবাল। এ ছবির বাইরে আরো দুটি নতুন ছবিতে দেখা যাবে বুবলীকে। ২০১৬ সালের কোরবানির ঈদে ‘শুটার’ ও ‘বসগিরি’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে এই অভিনেত্রীর। দুটি ছবিতেই তার নায়ক ছিলেন শাকিব খান। পরের বছরও কোরবানির ঈদে মুক্তি পায় বুবলির দুই ছবি ‘রংবাজ’ ও ‘অহংকার’। এরপর সবশেষ গত বছর ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘সুপার হিরো’ ও ‘ক্যাপ্টেন খান’ নামের তিনটি ছবি মুক্তি পায় তার। এ বছর পরিচালক শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবির কাজ করছেন তিনি। এ ছবিতেও তার নায়ক হিসেবে দর্শকরা শাকিব খানকে দেখতে পাবেন। এ ছাড়া গুণী নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ ছবির কাজও সামনে শুরু হবে। এ ছবিতে শাকিব খান ও বুবলীকে দর্শকরা দেখতে পাবেন। ‘বীর’-এর কাজ শুরু হওয়ার কথা রয়েছে এপ্রিলে। তাই ধারণা করা হচ্ছে, চলতি বছরও বুবলী অভিনীত তিনটি ছবি অন্তত মুক্তি পাবে।

Share Button

     এ জাতীয় আরো খবর