October 15, 2024, 5:22 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

প্রানে বেচে গেলেন শানু

প্রানে বেচে গেলেন শানু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সড়ক দুর্ঘটনার আহত হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী শানারেই দেবী শানু। আজ সকাল ৮টার দিকে সাভারের আমিনবাজারে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এতে ক্ষতিগ্রস্ত হয়েছে এই অভিনেত্রীর বহনকারী মাইক্রোবাস। ঢাকা থেকে মানিকগঞ্জে একটি শুটিং স্পটে যাবার পথে এই দুর্ঘটনা ঘটে। এ প্রসঙ্গে শানু বলেন, ‘বড় বাড়ি’ শিরোনামের একটি নাটকের শুটিংয়ের জন্য মানিকগঞ্জ যাচ্ছিলাম। গাড়িতে ঘুমিয়ে ছিলাম। হঠাৎ একটি ধাক্কায় চমকে উঠি। আমিনবাজারে আমাদের চলন্ত গাড়িকে একটি ট্রাক সজোরে আঘাত করে।

মাইক্রোবাসসহ সামনে থাকা একটি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত হয়। গাড়িতে আমি আর ড্রাইভার ছিলাম।

গাড়ির পেছনের দিকে না বসায় ভয়াবহ ক্ষতির হাত থেকে বেঁচে গেছি। শুধুমাত্র বুকে ব্যথা পেয়েছি। ঘাতক ট্রাক চালককে পুলিশ আটক করেছে। এই ধরনের অপরিপক্ব, লাইসেন্সবিহীন চালকদের অদক্ষতার জন্য প্রতিনিয়ত কত দুর্ঘটনা হচ্ছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। উল্লেখ্য, ২০০৫ সালে লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে শোবিজে পথচলা শানুর। নিয়মিত বিভিন্ন নাটকে অভিনয় করছেন তিনি। গেল বছর ‘মিস্টার বাংলাদেশ’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় নিজের নাম লেখান। এবারের বইমেলায় এসেছে শানুর দুটি বই। একটি শিশুতোষ গল্পের বই ‘শানারেই ও তার জাদুর লেইত্রেং’ এবং অন্যটি উপন্যাস ‘একলা আকাশ’। বই দুটি অনন্যা এবং তা¤্রলিপি প্রকাশনায় পাওয়া যাবে।

Share Button

     এ জাতীয় আরো খবর