October 15, 2024, 5:22 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

আবরো খোলামেলা রুপে বিদ্যা

আবরো খোলামেলা রুপে বিদ্যা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সম্প্রতি নিজের চল্লিশতম জন্মদিন পালন করেছেন বিদ্যা বালন। এনটি রামারাওয়ের বায়োপিকে তিনি তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। এর পরের খবর, তিনি প্রযোজক বনি কাপুরের প্রযোজনায় তামিল ছবিতে অভিনয় করবেন। এ ছাড়াও শোনা যাচ্ছে, বিখ্যাত গণিতজ্ঞ শকুন্তলা  দেবীর বায়োপিকেও কাজ করতে পারেন বিদ্যা। নানা ধরনের চরিত্রে নিজেকে মেলে ধরতে পছন্দ করেন এই নায়িকা, তবে ফটোশুট বা গ্ল্যাম লুক নিয়ে খুব বেশি কিছু করতে পছন্দ করেন না। অবশ্য চিত্রগ্রাহক যদি হন ডাব্বু রতনানি, তা হলে কথা আলাদা। নানা কাজের ফাঁকে এই প্রখ্যাত চিত্রগ্রাহক ডাব্বু রতনানির সঙ্গে একটি ফটোশুট সেরে  ফেলেছেন বিদ্যা বালন। সেই ফটোশুটে একদম হট লুকে দেখা যাচ্ছে নায়িকাকে।

নতুন হেয়ার স্টাইল ও খোলামেলা পোশাকে নিজেকে দেখে বিদ্যা নিজেই খুব উত্তেজিত। তাই সেই ছবি নিয়ে একটি মজার ভিডিও শেয়ার করলেন নিজের স্যোশাল মিডিয়ায়। ডাব্বু রতনানি এমনিতেই খুব জনপ্রিয় বলিউডের তারকাদের মধ্যে। কারণ, তিনি একদম নতুন ধরনের লুক দেন তারকাদের ফটোশুটের মাধ্যমে। ফটোশুটের পরে ডাব্বু নিজেও তার স্যোশাল মিডিয়ায় বিদ্যার সঙ্গে মজার মুহূর্ত শেয়ার করেছেন। বিদ্যার সেই হট লুক নিয়ে চলছে আলোচনা। এর আগে ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে তাকে ব্যাপক খোলামেলা রুপে দেখা গিযেছিলো। এবার দীর্ঘদিন পর ফের খোলামেলা রুপে সবার সামনে আসলেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর