October 15, 2024, 5:21 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

নতুন খবর দিলেন তমা

নতুন খবর দিলেন তমা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলচ্চিত্রের পরিচিত মুখ তমা মির্জা। অবশ্য সম্প্রতি উপস্থাপিকা হিসেবেও নতুন পরিচয়ে দর্শকের সামনে এসেছেন তিনি। তার উপস্থাপনায় দেশ টিভিতে প্রচার হচ্ছে ‘প্রিয় তমার প্রিয় মুখ’ শীর্ষক একটি অনুষ্ঠান। প্রতি শনিবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে এটি প্রচার হয়। এরইমধ্যে এর ১২টি পর্ব প্রচার হয়েছে। বিভিন্ন পর্বে বিভিন্ন তারকা এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হন। এরমধ্যে আরো একটি নতুন খবর দিলেন তমা। তিনি এ প্রসঙ্গে বলেন, শনিবার সন্ধ্যায় ধানমন্ডিতে ‘ফ্লেভার অব সেশন’ নামক অনুষ্ঠানে র‌্যাম্পের মঞ্চে ফ্যাশন রানওয়েতে ‘শো স্টপার’ হিসেবে হেঁটেছি।

এটা সত্যিই আমার জন্য ছিল অন্যরকম অভিজ্ঞতা। প্রথমবার র‌্যাম্পের মডেল এবং ‘শো স্টপার’ হিসেবে কাজ করে খুব ভালো লেগেছে। আমার মেকওভারে ছিল রেড বিউটি পার্লার। ‘ফ্লেভার অব সেশন’-এর জন্য সৌমিন আফরিনকে ধন্যবাদ জানাতে চাই। এদিকে বর্তমানে বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তমা মির্জা। চলচ্চিত্রের বাইরে নাটক এবং ওয়েব সিরিজের কাজেও ব্যস্ততা বেড়েছে তার। এ ছাড়া এ অভিনেত্রী চলচ্চিত্র ‘ঝুম’-এ চুক্তিবদ্ধ হয়েছেন। সুমন পরিচালিত এই চলচ্চিত্রের শুটিং শিগগিরই শুরু হওয়ার কথা রয়েছে। অন্যদিকে আরিফুর জামান আরিফের নির্দেশনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ এবং শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপ কাহিনী’ ছবিতেও কাজ করছেন তিনি। আর খুব শিগগিরই নতুন ছবি ‘গহীনের গান’-এর কাজও শেষ হবে বলে জানান তমা। এ ছবিটি পরিচালনা করবেন সাদাত হোসেন। ছবিতে তমার বিপরীতে আমান রেজা অভিনয় করবেন। তমা মির্জা এ পর্যন্ত বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। পার্শ্ব চরিত্রে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। নির্মাতা শাহনেওয়াজ কাকলীর ‘নদীজন’ ছবিতে অভিনয়ের জন্যই এ সম্মান পান। গত বছরের শেষদিকে প্রথমবারের মতো ওয়েব সিরিজে কাজ করেন তিনি। সিএমভির প্রযোজনায় মোশন রকের কারিগরি সহায়তায় নির্মিত এর নাম ছিল ‘দ্য লিস্ট’। আর বি প্রীতমের নির্দেশনায় শুটিং শেষ হওয়া সাত পর্বের এই ওয়েব সিরিজটিতে তমা ছাড়াও অভিনয় করেছেন এই প্রজন্মের জনপ্রিয় দুই অভিনেতা তৌসিফ ও তামিম মৃধা। ‘দ্য লিস্ট’ ধারাবাহিকভাবে সিএমভির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রচার হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর