October 15, 2024, 3:23 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

কোথায় আছেন সুজানা

কোথায় আছেন সুজানা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

একটা সময় নাটক-মডেলিংয়ে দারুণ ব্যস্ত ছিলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী সুজানা। কিন্তু দীর্ঘ সময় তাকে টিভি পর্দার কোনো নাটক-বিজ্ঞাপনে দেখা যাচ্ছে না। হৃদয় খান, তাহসান ও ইমরানের গানের মিউজিক ভিডিওতেও মডেল হিসেবে কাজ করেন তিনি। সেখানেও সফল হয়েছেন এই গ্ল্যামার কন্যা। সবশেষ গেল বছরের শেষের দিকে জনপ্রিয় গায়ক বালামের একটি গানের মিউজিক ভিডিও’র শুটিং করেছেন তিনি। নতুন বছর শুরু হলেও এখনো ক্যামেরার সামনে নতুন কাজ নিয়ে হাজির হননি তিনি। দর্শকের কাছে দারুণ জনপ্রিয়তা থাকা সত্ত্ব্ওে অনেক দিন ধরেই এই অভিনেত্রীকে দর্শক কোনো নতুন কাজে পাচ্ছেন না। অজানা কারণেই তিনি থাকছেন আড়ালে।

গত দুই বছর কখনো দেশে আবার কখনো বা দেশের বাইরে উড়াল দিয়েছেন তিনি। আবার কখনো ব্যবসায় মনোযোগী হয়েছেন। তবে কি শোবিজ থেকে বিদায় নিবেন তিনি? এই প্রশ্ন তার ভক্ত ও চার পাশের অনেকের কাছ থেকে শোনা যায়।  সুজানা বলেন, আমি নিয়মিত কাজ করতে চাই। তবে সেটি অবশ্যই ভালো কাজ হতে হবে। যেটি দর্শক আমার কাছে সব সময়ই প্রত্যাশা করে। তবে কেন নির্মাতারা আমাকে নিয়ে কাজ করতে আগ্রহী না, সেটি আমি সঠিকভাবে জানি না। কিন্তু এটি নিশ্চয় সবাই জানে, আমি কোনো কাজেই ব্যর্থ হইনি। নাটক, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিও- সবক্ষেত্রে দর্শক আমাকে নিয়েছেন। এরপরেও যদি কোনো নির্মাতা এগিয়ে না আসেন তাহলে আমার কী করার আছে। শোবিজের বাইরে এই অভিনেত্রী সামাজিক কর্মকা-ের সঙ্গে যুক্ত আছেন। নিজ এলাকা ব্রাহ্মণবাড়িয়ায় একটি প্রতিষ্ঠানে এতিম শিশুদের ভরণ-পোষণের দায়িত্ব পালন করেন তিনি। এ ছাড়া তিনি উত্তরার একটি প্রতিষ্ঠানে অটিস্টিক শিশুদেরও দেখাশোনা করছেন। সময়  পেলে শিশুদের দেখতে সেখানে ছুটে যান তিনি। সম্প্রতি দুবাই থেকে দেশে ফিরেছেন এই মডেল-অভিনেত্রী।

Share Button

     এ জাতীয় আরো খবর