October 15, 2024, 3:18 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

এবার এক ফ্রেমে তারা তিনজন…

এবার এক ফ্রেমে তারা তিনজন…

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গতকাল সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির সীমান্ত সম্ভারে এক ফ্রেমে দেখা গেল ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান, দুই বাংলার জনপ্রিয় মুখ জয়া আহসান এবং অভিনেত্রী-চিত্রশিল্পী বিপাশা হায়াতকে। গতকাল সেখানে মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’-এর উদ্বোধনীতে উপস্থিত হন তারা। ধানমন্ডির সীমান্ত স্কয়ার শপিংমলের পেছনে সীমান্ত সম্ভার নামে নতুন একটি শপিংমলের ওপরে নির্মাণ করা হয়েছে নতুন তিনটি সিনেপ্লেক্স। প্রতিটি শোতে প্রায় ২৫০ জন দর্শক ছবি দেখতে পারবেন। এ সময় শাকিব খান বলেন, মানুষ এখন হলে গিয়ে ছবি দেখতে চায়। কিন্তু উন্নত সিনেমা হল ও সুন্দর পরিবেশের অভাবে হলে যেতে চায় না। ধানমন্ডির মতো অভিজাত এলাকায় সিনেপ্লেক্স হয়ে খুব ভালো হয়েছে। এরমাধ্যমে ধানমন্ডির মানুষের দীর্ঘদিনের স্বপ্নপূরণ হলো।

পাশপাশি আমরা যারা সিনেমার মানুষ তাদের জন্যও এটা অনেক আনন্দের বিষয়। নতুন এই সিনেপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে শাকিব খান ছাড়াও উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, সাবেক গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুবুর রহমান রুহেল, প্রযোজক আবদুল আজিজ, তৌকীর আহমেদ, সাইমন, রোশান, ভাবনা, অনিমেষ আইচ, শরিফুল রাজ, জেফার, সালমান মুক্তাদির প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর