October 15, 2024, 3:22 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

ছোট পর্দায় ব্যস্ত নাদিয়া

ছোট পর্দায় ব্যস্ত নাদিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ধারাবাহিকেই ব্যস্ত ছোট পদার্র জনপ্রিয় মুখ নাদিয়া আহমেদ। নতুন বছরে চুক্তিপত্রে স্বাক্ষরের মাধ্যমে শুরু করেছেন অভিনয়। এ বছরের প্রথম নাটক ছিল ‘সেতু বন্ধন’ দিয়ে। আহমেদ ইউসুফ সাবেরের রচনা ও বাবু সিদ্দিকীর পরিচালনার এ নাটকে অভিনয় করেছেন। এরপর অভিনয় করেছেন আরও কয়েকটি নাটকে। কায়সার আহমেদের পরিচালনায় ‘বোঝা’ শিরোনামের একটি টেলিফিল্মে দশর্করা তাকে দেখতে পাবেন। টেলিফিল্মে অভিনয় প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘এটি সময়োপযোগী একটি নাটক। বউ-শাশুড়ির ঘটনাকে কেন্দ্র করে নাটকটির গল্প এগিয়েছে। এই গল্পে আমার স্বামীর চরিত্রে কাজ করেছেন অভিনেতা মীর সাব্বির এবং আমার শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী দিলারা জামান। এমন গল্পের কাজ আমাকে বেশি টানে। সব মিলিয়ে আমি গল্প এবং চরিত্রের প্রতি আগের চেয়ে বেশি মনোযোগী হয়ে উঠেছি। নিজের গেটআপেও বেশ পরিবতর্ন আনার চেষ্টা করছি। আমি আমার নিজেকে এগিয়ে নিতে আরও মনোযোগী হচ্ছি।’ টেলিফিল্মটি আসছে ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে চ্যানেল আইতে প্রচারিত হবে।

বিভিন্ন চ্যানেলে তার অভিনীত বেশকিছু ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এরমধ্যে শামীম জামানের পরিচালনায় বাংলাভিশনে ‘চাটাম ঘর’, অঞ্জন আইচের ‘অধের্ক সত্য’, মিজানুর রহমান আরিয়ানের ‘গল্পগুলো আমাদের’, ডিকে আকাশের ‘ক্যাট হাউজ’, জাবির রাসেলের ‘বিড়ম্বনা’, তুষার খানের ‘বহে সমান্তরাল’, হিমু আকরামের চম্পাকলি’ ও ফজলুর রহমানের ‘উল্টো পথে উল্টো রথে’ শিরোনামের ধারাবাহিকগুলো। ‘সবজান্তা শমসের’, ‘হোসেন মিয়ার দোকানে আসা লোকজন’, ‘আক্কেলগঞ্জ হোম সাভির্স’ ধারাবাহিকে কাজ করছেন। ধারাবাহিক নিয়ে তিনি বলেন, বছরে ধারাবাহিক নাটক নিয়েই ব্যস্ত থাকতে হয়। ধারাবাহিকে কাজ করতেই আমার ভালো লাগে।

Share Button

     এ জাতীয় আরো খবর