October 15, 2024, 1:24 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

বাংলা সিনেমায় ফিরছেন মুনমুন

বাংলা সিনেমায় ফিরছেন মুনমুন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এক সময় বাংলা চলচ্চিত্রের খুবই দুরাবস্থা ছিল। অশ্লীলতায় ছেয়ে গিয়েছিল সিনেমা। চলছিল কপি-পেস্ট। এই সময়ে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন মুনমুন। কিন্তু অশ্লীলতা জেঁকে বসায় চলচ্চিত্র থেকে আস্তে আস্তে দূরে সরে যেতে থাকেন তিনি।

দীর্ঘ বিরতির পর আবারো ফিরে আসছেন এই অভিনেত্রী। ‘রাগী’ নামের একটি ছবিতে তাকে দেখা যাবে। মিজানুর রহমান মিজান পরিচালিত এই ছবির কাজ শুরু হয় ২০১৭ সালে। তবে তা মাঝখানে বন্ধ হয়ে যায়। চলতি বছরের গত সপ্তাহ থেকে আবারো শুটিং শুরু হয় ছবিটির।

মুনমুন অভিনীত বেশ কিছু চলচ্চিত্রে নগ্নতা দেখা গেলেও তিনি দাবি করেন কোনো চলচ্চিত্রে নগ্নভাবে তিনি অভিনয় করেননি।মুনমুন বাংলা চলচ্চিত্রের অধিকাংশ নায়কের সঙ্গে অভিনয় করেছেন। তার সঙ্গে শাকিব খানের জুটি একসময় খুব জনপ্রিয় হয়েছিল। শাকিব খানের প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র ‘বিষে ভরা নাগীন’ এ নায়িকা ছিলেন মুনমুন।

১৯৯৫ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘লম্পট’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় মুনমুনের। এরপর প্রায় ৮৫টির মতো ছবিতে অভিনয় করেছেন

Share Button

     এ জাতীয় আরো খবর