October 15, 2024, 11:25 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

‘মিশন এক্সট্রিম’এ তাসকিন

‘মিশন এক্সট্রিম’এ তাসকিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চিত্রনায়ক আরিফিন শুভ’র পর এবার ‘মিশন এক্সট্রিম’ ছবিতে যুক্ত হলেন অভিনেতা তাসকিন রহমান। সিনেমাটির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য স¤প্রতি ‘কপ ক্রিয়েশন’ কর্তৃপক্ষ তাকে চুক্তিবদ্ধ করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন এ ছবির নির্মাতা ফয়সাল আহমেদ। তিনি গতকাল বলেন, কয়েকদিন আগে এ ছবিতে খলনায়ক চরিত্রের জন্য তাসকিনকে আমরা চুক্তিবদ্ধ করেছি। আগামি মার্চ মাস থেকে এ ছবির কাজ শুরু হবে। ‘মিশন এক্সট্রিম’ ছবিটি প্রযোজনা করছে ‘কপ ক্রিয়েশন’। এটি হবে বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের ওপর ভিত্তি করে ছবিটি নির্মিত হচ্ছে।

ছবির কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন সানী সানোয়ার। ছবিটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ’সিটিটিসি’র শ্বাসরুদ্ধকর কয়েকটি অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। উল্লেখ্য, ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনীকারও ছিলেন সানী সানোয়ার। ছবিটি মুক্তির পর ব্যাপকভাবে আলোচিত হয়। ‘মিশন এক্সট্রিম’ হতে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ টিমের দ্বিতীয় ছবি। ২০১৯ সালের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি দেয়া হবে। ছবিতে নায়কের চরিত্রে আগেই চুক্তিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ। তবে, নায়িকার চরিত্রে কে অভিনয় করছেন তা এখনো চ‚ড়ান্ত না। এর আগে ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে একসঙ্গে শুভ ও তাসকিনকে দর্শকরা দেখেছেন। শুভর পাশাপাশি এ ছবিতে তাসকিনের অভিনয় দর্শকরা বেশ পছন্দ করেন।

Share Button

     এ জাতীয় আরো খবর