October 15, 2024, 9:24 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

সিঙ্গেল লাইফ নিয়ে সুখে আছি: চাঁদনী

সিঙ্গেল লাইফ নিয়ে সুখে আছি: চাঁদনী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গেল বছরের মাঝামাঝি সময়ে দর্শকপ্রিয় অভিনেত্রী চাঁদনীর বিচ্ছেদ হয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে। বর্তমানে চাঁদনী একাই জীবনযাপন করছেন। শোবিজের অনেকেই বিচ্ছেদের পর নতুন কাউকে নিয়ে আবারো জীবন শুরু করেন। এরইমধ্যে বাপ্পাও তানিয়া হোসেনকে নিয়ে দ্বিতীয় সংসার করছেন। তবে চাঁদনী নিজেকে নিয়ে কী ভাবছেন? তার ভাষ্য, মানুষের ভাগ্য মানুষকে একেক সময় একেক জায়গায় নিয়ে যায়। আমি সিঙ্গেল লাইফ নিয়ে সুখে আছি। আমার কোনো আফসোস নেই। এখন আমি স্বাধীন মতো যখন যা খুশি করতে পারি।

এই সময় আমার জীবনে না আসলে আজ হয়তো আমি কতটা সুখী সেটি উপলব্ধি করতে পারতাম না। এভাবে সিঙ্গেল থাকতে চাই। এই সময়ে কারো সঙ্গে জড়ানোর কোনো ইচ্ছে নেই। এদিকে চাঁদনী আবারো নতুন উদ্যমে ক্যারিয়ার শুরু করেছেন বলে জানান। এই অভিনেত্রীর হাতে আছে ‘পাগলা হাওয়া’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক। এটি নির্মাণ করছেন আশিক মাহমুদ রনি। খ- নাটকেও তিনি অভিনয় করছেন। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন চ্যানেল ও স্টেজে নাচ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলে জানান তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর