October 15, 2024, 5:25 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

কলকাতায় ‘আরক্ত’ ছবির শুটিং’এ অরিন

কলকাতায় ‘আরক্ত’ ছবির শুটিং’এ অরিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

কলকাতায় নতুন ছবির শুটিং করেছেন চিত্রনায়িকা অরিন। এ ছবির নাম ‘আরক্ত’। এ ছবিটি নিয়ে অরিন বলেন, এরইমধ্যে নতুন এ ছবির শুটিং শুরু করেছি। এ ছবিতে আমার সহশিল্পী হিসেবে কাজ করছেন কলকাতার টোটা রায় চৌধুরী ও রোহিত রায়। ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে ত্রিণা ফিল্মস। পরিচালনা করছেন অরিন্দম বসু। দারুণ একটি গল্প। চরিত্রটি খুবই চ্যালেঞ্জিং।

পশ্চিমবঙ্গের বিভিন্ন লোকেশনে এর শুটিং চলছে। কাজটি করে বেশ ভালো লাগছে। এ কাজটি নিয়ে আমি আশাবাদী। ছবিতে সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন স্যাভি। নেপথ্য সঙ্গীতে থাকছেন দিব্যেন্দু মুখার্জি। কলকাতায় অরিন বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। কলকাতায় তার প্রথম ছবির নাম ‘অপরাজেয়’। এরপর ‘আমার ভয়’, ‘শর্টকাট’, ও ‘উল্কি’ শিরোনামের কয়েকটি ছবিতে কাজ করেছেন। এদিকে বাংলাদেশে অরিনের ‘ছিন্নমূল’, ‘মাতাল’ নামের ছবি দুটি মুক্তি পায়। অরিন ঢালিউডে চুক্তিবদ্ধ হয়েছেন ‘আমার সিদ্ধান্ত’ ও ‘সংসার’ ছবিতে। এসব ছবির বাইরে বাংলাদেশে সামনে তার অভিনীত ‘বিধ্বস্ত’ নামের একটি ছবি মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান বাবু। এ ছবিতে কাজী মারুফের বিপরীতে অভিনয় করেছেন অরিন।

Share Button

     এ জাতীয় আরো খবর