October 15, 2024, 5:22 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

আবারো বিকিনিতে ঝড় তুললেন এমি

আবারো বিকিনিতে ঝড় তুললেন এমি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এমি জ্যাকসনের আবেদনে এরইমধ্যে ঘায়েল হয়েছেন দর্শককূল। তাদের উত্তেজনা খানিক বাড়াতে আবারও এমি ঝড় তুললেন তার ইনস্টাগ্রাম  প্রোফাইলে। ওপেন শাওয়ারের তলায় দাঁড়িয়ে বিকিনিতে হট এমি। যা দেখে চোখ কপালে উঠেছে আট থেকে আশির। প্রিয়াংকা-নিক, দীপিকা-রণবীরের বিয়ের হ্যাংওভার কাটতে না কাটতেই ২০১৯-এর শুরুতেই ফের বলিউডে সাজো সাজো রব। কারণ বিয়ে করতে চলেছেন এমি জ্যাকসন।  সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তিনি তার এনগেজমেন্টের খবর প্রকাশ করেছেন। ব্রিটিশ ব্যবসায়ি জর্জের সঙ্গে হীরের আংটি বিনিময়ে সেরে  সেরেছেন এনগেজমেন্ট পর্ব। খুব শিগগিরই বড় আয়োজনে বিয়েও করতে যাচ্ছেন তিনি।

তার বিয়ের খবর নিয়ে আলোচনা থামতে না থামতেই এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন বিকিনি পড়া ছবি দিয়ে খবরের শিরোনামে আসলেন তিনি। তার এ ছবির বিপরীতে অনেকেই তার প্রশংসা করেছেন। আবার অনেকে এটাকে ¯্রফে বাড়াবাড়ি বলে আখ্যা দিয়েছেন। কারণ অযথা এই শীতে বিকিনি পড়ে ছবি দেয়ার কোন মানে হয় না বলে জানিয়েছেন তারা। তবে এই নিয়ে এমির মাথাব্যাথা নেই। আর তাইতো এত মন্তব্যের কোনটিরই উত্তর দেননি তিনি।

 

Share Button

     এ জাতীয় আরো খবর