October 15, 2024, 5:27 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

এবার নতুন চরিত্রে জয়া

এবার নতুন চরিত্রে জয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে এবার কলকাতার চলচ্চিত্রে ভিন্ন ধর্মী চরিত্রে দেখা যাবে। সম্প্রতি ‘বৃষ্টি তোমাকে দিলাম’ চলচ্চিত্রের ট্রেলার লঞ্চ করেছেন অভিনেত্রী স্বয়ং। জয়া জানিয়েছেন, এই নতুন ছবিতে তার চরিত্রে বহু স্তরের সমাহার ঘটেছে। পরিচালক হিসেবে এটি অর্ণব পালের প্রথম চলচ্চিত্র। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জয়া। মানসিক সমস্যাকে কেন্দ্র করে থ্রিলার হিসেবে তৈরি করা হয়েছে চলচ্চিত্রটি। নায়িকা বৃষ্টি ‘স্পিøট পার্সোনালিটি ডিসঅর্ডার’-এর রোগী। চিকিৎসকের পরামর্শে বেড়াতে গিয়ে সে এক দুর্ঘটনায় জড়িয়ে পড়ে।

যা নিয়ে পুলিশ-আদালত পর্যন্ত পানি গড়িয়েছে। মনোচিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। আর বিহারি পুলিশের চরিত্রে রয়েছেন রাজেশ শর্মা। এ ছাড়াও সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহঠাকুরতার মতো শিল্পীরা রয়েছেন। পরিচালক  অর্ণব বলেছেন, গল্পটা যখন প্রথম শুনি, আমার ঠাকুমার কথা মনে হয়েছিল। ঠাকুমারও এই রোগ ছিল। তাকে নিয়ে কয়েক বার চিকিৎসকের কাছেও গিয়েছিলাম। এই ধরনের রোগীদের সেবা আর ভালোবাসার খুব প্রয়োজন। এই সাইকোলজিক্যাল থ্রিলারের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যুষ।

Share Button

     এ জাতীয় আরো খবর