October 15, 2024, 3:21 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

এবার দোসা মিলবে দীপিকার নামে!

এবার দোসা মিলবে দীপিকার নামে!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দীপিকার ফ্যানদের জন্য সুখবর। এবার রেস্তোরাঁয় গিয়ে মিলবে প্রিয় অভিনেত্রীর নামের খাবার। তাও আবার দক্ষিণী ডিশ। তবে, ভারতে নয়। অভিনেত্রীর নামে ডিশ খেতে হলে যেতে হবে টেক্সাসে। প্রিয় অভিনেতা বা অভিনেত্রীর নামে অনেকে অনেক কিছুর নাম রাখে। কেউ গাড়ি, কেউ বাড়ি, কেউ হয়তো রেস্তোরাঁর নামও তাদের নামে রাখে। কিন্তু খাবারের নাম! এমন ঘটনা সচরাচর দেখা যায় না।

তাও যদি হতো দেশের মধ্যেই কোনো রেস্তোরাঁর রয়েছে এমন সিগনেচার ডিশ, মানা যেত। কিন্তু দেশের বাইরে, সুদূর আমেরিকায় এমন ডিশ পাওয়া ফ্যানদের জন্য সৌভাগ্যজনক। টেক্সাসের অস্টিনে ‘দোসা ল্যাব’ নামে একটি ভারতীয় দোকানে পাওয়া যাচ্ছে এমনই দোসা। দীপিকার ফ্যানেদের জন্য তো এ সুখবর। আর যারা দোসা খেতে ভালোবাসেন, তাদের জন্য তো সোনায় সোহাগা। নিজের স্ত্রীর নামে রেস্তোরাঁয় দোসা পাওয়া যায়, খবরটি শুনে বেশ খুশি রণবীর সিং। তিনি মেনুকার্ডের ছবি শেয়ার করে লিখেছেন, তিনি খাবারটি খেতে চান। শুধু তিনি কেন? দীপিকা নিজেও ওই বিশেষ দোসাটির ওপর আগ্রহ দেখিয়েছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর