May 20, 2024, 8:18 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

সত্য ঘটনার নাটকে দীপা

সত্য ঘটনার নাটকে দীপা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

এ সময়ে কম করলেও মানসম্পন্ন বিভিন্ন কাজ নিয়েই ব্যস্ত আছেন ছোট পর্দার প্রিয়মুখ দীপা খন্দকার। সম্প্রতি তিনি জয়ন্ত রোজারিওর নির্দেশনায় সত্য ঘটনা অবলম্বনে একটি নাটকে অভিনয় করেছেন। প্রতিবন্ধীকে ঘিরে এগিয়ে যাওয়া গল্পের এ নাটকটির নাম ‘বাড়িয়ে দাও তোমার হাত’। এদিকে বর্তমানে দেশের সব টিভি চ্যানেলে প্রচার চলতি একটি মশলার বিজ্ঞানের মডেল হিসেবে কাজ করে বেশ আলোচনায় আছেন দীপা খন্দকার। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন রনি। এরইমধ্যে দীপা খন্দকারের উপস্থাপনায় শেষ হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘হাউজ ওয়াইফ’ এবং প্রচার শেষ হয়েছে তার অভিনীত আকরাম খান পরিচালিত ‘হাউজ ওয়াইভস’ ধারাবাহিক নাটকের কাজ।

তার অভিনীত নতুন ধারাবাহিক নাটক হলো ‘গল্প শেষে ঘুমের দেশে’। চৈতি প্রিয়া পরিচালিত এই ধারাবাহিক নাটকটি দুরন্ত টিভিতে নিয়মিত প্রচার হচ্ছে। এটাই তার বর্তমান সময়ের একমাত্র অভিনীত ধারাবাহিক নাটক। মশলার বিজ্ঞাপনে মডেল হওয়া এবং নাটকে অভিনয় প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, মশলার বিজ্ঞাপনটিতে কাজ করার জন্য বেশ ভালো সাড়া পাচ্ছি। বিশেষ করে যে সংলাপটি আমি বিজ্ঞাপনে বলছি সেটি দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর জয়ন্ত রোজারিওর নির্দেশনায় প্রতিবন্ধীকে নিয়ে গল্পের নাটকটিতে কাজ করতে বেশ ভালো লেগেছে। যেহেতু ঘটনাটি সত্য, তাই আমি আমার চরিত্রটি ফুটিয়ে তুলতে অনেক শ্রম দিয়েছি। কাজটি অনেক ভালো হয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে। এই নাটকে দীপা খন্দকারের সহশিল্পী হিসেবে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শতাব্দী ওয়াদুদ।

Share Button

     এ জাতীয় আরো খবর