October 7, 2024, 8:25 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

সত্য ঘটনার নাটকে দীপা

সত্য ঘটনার নাটকে দীপা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

এ সময়ে কম করলেও মানসম্পন্ন বিভিন্ন কাজ নিয়েই ব্যস্ত আছেন ছোট পর্দার প্রিয়মুখ দীপা খন্দকার। সম্প্রতি তিনি জয়ন্ত রোজারিওর নির্দেশনায় সত্য ঘটনা অবলম্বনে একটি নাটকে অভিনয় করেছেন। প্রতিবন্ধীকে ঘিরে এগিয়ে যাওয়া গল্পের এ নাটকটির নাম ‘বাড়িয়ে দাও তোমার হাত’। এদিকে বর্তমানে দেশের সব টিভি চ্যানেলে প্রচার চলতি একটি মশলার বিজ্ঞানের মডেল হিসেবে কাজ করে বেশ আলোচনায় আছেন দীপা খন্দকার। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন রনি। এরইমধ্যে দীপা খন্দকারের উপস্থাপনায় শেষ হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘হাউজ ওয়াইফ’ এবং প্রচার শেষ হয়েছে তার অভিনীত আকরাম খান পরিচালিত ‘হাউজ ওয়াইভস’ ধারাবাহিক নাটকের কাজ।

তার অভিনীত নতুন ধারাবাহিক নাটক হলো ‘গল্প শেষে ঘুমের দেশে’। চৈতি প্রিয়া পরিচালিত এই ধারাবাহিক নাটকটি দুরন্ত টিভিতে নিয়মিত প্রচার হচ্ছে। এটাই তার বর্তমান সময়ের একমাত্র অভিনীত ধারাবাহিক নাটক। মশলার বিজ্ঞাপনে মডেল হওয়া এবং নাটকে অভিনয় প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, মশলার বিজ্ঞাপনটিতে কাজ করার জন্য বেশ ভালো সাড়া পাচ্ছি। বিশেষ করে যে সংলাপটি আমি বিজ্ঞাপনে বলছি সেটি দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর জয়ন্ত রোজারিওর নির্দেশনায় প্রতিবন্ধীকে নিয়ে গল্পের নাটকটিতে কাজ করতে বেশ ভালো লেগেছে। যেহেতু ঘটনাটি সত্য, তাই আমি আমার চরিত্রটি ফুটিয়ে তুলতে অনেক শ্রম দিয়েছি। কাজটি অনেক ভালো হয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে। এই নাটকে দীপা খন্দকারের সহশিল্পী হিসেবে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শতাব্দী ওয়াদুদ।

Share Button

     এ জাতীয় আরো খবর