October 15, 2024, 1:11 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

করণ আলিয়ার অভিনয়ে বিস্মিত

করণ আলিয়ার অভিনয়ে বিস্মিত

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সম্প্রতি নো ফিল্টার নেহা-র একটি এপিসোডে এসেছিলেন করণ জোহর। সেখানেই তার আগামি ছবি কলঙ্ক ও তখত নিয়ে অনেক কথাই বলেন তিনি। সংবাদ সংস্থা আইএএনএস-কে করণ জানান, কলঙ্ক-এ আলিয়ার পারফরম্যান্স সম্পকের্। ‘কলঙ্কে আলিয়ার কাজ দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছি। করণ জোহরই ২০১২ সালে আলিয়াকে স্টুডেন্ট অফ দ্যা ইয়ার সিনেমায় প্রথম বলিউডে আনেন। করণ বলেন, কলঙ্ক-এর একটি দৃশ্যে আলিয়ার অভিনয় দেখে তিনি এতটাই মোহিত হয়ে যান, যে তখনই আলিয়াকে ফোন করে প্রশংসা করেন।

নেহার সঙ্গে কথা বলার সময়ে ৪৬ বছরের করণ জানান, আমি বিশদে বলব না কিন্তু এই সিনেমায় আলিয়ার কাজ অনবদ্য। আলিয়াকে দেখলে মনে হয় নিজের মেয়েকে দেখছি অভিনয় করছে। করণ বলেন, আর ওর জন্য এই ইমোশনটা থাকায় আমি হঠাৎই দৃশ্যটা দেখার পরে কাঁদতে শুরু করি। ভিতরে ভিতরে কী যে একটা হচ্ছিল বোঝাতে পারব না। শুধু কান্না পাচ্ছিল। আমি ওকে ফোন করে বলি আমি খুব ইমোশনাল হয়ে গেছি। দারুণ কাজ করেছ। তিনিই ১৯৪০ সালের প্রেক্ষাপটে তৈরি এই সিনেমাটির প্রযোজক।

উল্লেখ্য, বতর্মানে কলঙ্কের শুটিং চলছে। ছবিটির পরিচালক অভিষেক বমর্ণ। রয়েছেন সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, সোনাক্ষি সিংহ ও মাধুরী দীক্ষিত। শোনা যাচ্ছে মাধুরীর জায়গায় আগে শ্রীদেবীকে ভাবা হয়েছিল। আলিয়া করণ জোহরের আগামি ছবি তখত-এও রয়েছেন। এটি মুঘল যুগের প্রেক্ষিতে তৈরি। জোয়া আখতারের গুল্লিবয় এবং অয়ন মুখাজীর্র ব্রহ্মাস্ত্রেও রয়েছেন আলিয়া ভাট।

Share Button

     এ জাতীয় আরো খবর