October 14, 2024, 11:26 pm

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

আইটেম গানে আবারো মাহি

আইটেম গানে আবারো মাহি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘অগ্নি’, ‘অগ্নি ২’, ‘দবির সাহেবের সংসার’, ‘মনে রেখো’Ñএসব ছবির আইটেম গানে পারফর্ম করে সাড়া ফেলেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ‘ম্যাজিক মামণি’ আইটেম গানটি ছিল মাহির সব চেয়ে আলোচিত গান।

এরপর কয়েকমাস আগে ‘অন্ধকার জগৎ’ ছবির একটি গানে পারফর্ম করে প্রশংসা পান তিনি। এবার ‘অবতার’ ছবিতে আইটেম গানে উত্তাপ ছড়াতে চলেছেন মাহি।

ছবিটির এই গানটির নাম ‘রঙিলা বেবি’। সম্প্রতি এফডিসির চার নম্বর ফ্লোরে আইটেম গানটির শুটিংয়ে অংশ নেন মাহি। গানটি গল্পেরই একটি অংশ বলে জানিয়েছেন ‘অবতার’ পরিচালক মাহমুদ হাসান শিকদার। দেশীয়ভাবে সেরা আয়োজনে গানটি চিত্রায়িত হয়েছে। ‘রঙিলা বেবি’ আইটেম গানের কোরিওগ্রাফি করছেন রোহান বিল্লাল। এ গানের কথা লিখেছেন তারেক তুহিন। সুর-সংগীত করেছেন আহমেদ হুমায়ূন এবং গানে কণ্ঠ দিয়েছেন ঐশী।

Share Button

     এ জাতীয় আরো খবর