October 14, 2024, 11:20 pm

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

জানুয়ারিতে ‘প্রেম আমার-২’ নিয়ে পূজা

জানুয়ারিতে ‘প্রেম আমার-২’ নিয়ে পূজা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ওপার বাংলার সুপারহিট সিনেমা ‘প্রেম আমার’। রাজ চক্রবতীর্ পরিচালিত ও সোহম চক্রবর্তী অভিনীত সিনেমাটি ২০০৯ সালে মুক্তি পায়। মুক্তির নয় বছর পর নিমির্ত হয়েছে সিনেমাটির সিক্যুয়েল। তবে ‘প্রেম আমার-২’ সিনেমায় থাকছেন না সোহম-পায়েল। এতে অভিনয় করেছেন নতুন জুটি পূজা চেরি ও আদৃত। এটি নিমার্ণ করেছেন রাজ চক্রবতীর্র সহকারী বিদুলা ভট্টাচায্র্য।

যৌথ প্রযোজনায় নিমির্ত সিনেমাটির শুটিং শেষ। এখন মুক্তির প্রস্তুতি নিচ্ছে সিনেমা সংশ্লিষ্টরা। আগামি ২৫ জানুয়ারি সিনেমাটি বাংলাদেশ ও কলকাতায় মুক্তি পাবে বলে গণমাধ্যমকে জানান প্রযোজক আবদুল আজিজ। এটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের রাজ চক্রবতীর্ প্রোডাকশন।

পূজা-আদৃত ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পা-ে, নাদের চৌধুরী, চম্পা প্রমুখ। এ ছাড়া একটি গুরুত্বপূণর্ চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে। পূজা-আদৃত জুটির প্রথম সিনেমা ‘নূর জাহান’। যৌথ প্রযোজনায় নিমির্ত এ সিনেমা গত ১৬ ফেব্রুয়ারি দুই দেশে মুক্তি পায়।

Share Button

     এ জাতীয় আরো খবর