October 14, 2024, 9:19 pm

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

মাহিয়া মাহী ছন্দে ফিরতে চান

মাহিয়া মাহী ছন্দে ফিরতে চান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গত বছর সবচেয়ে ব্যবসাসফল ছবি ছিল মাহিয়া মাহী অভিনীত ঢাকা অ্যাটাক ছবিটি। কিন্তু চলতি বছরে মাহীর ৫টি ছবি মুক্তি পেলেও কোনো ছবিই প্রত্যাশা অনুযায়ী ব্যবসা করতে পারেনি।

কিন্তু কেন এমন হলো? জানতে চাইলে মাহিয়া মাহী বলেন, যে ছবিগুলোতে অভিনয় করেছি তার কোনোটাই আমার প্রত্যাশা পূরণ করতে পারেনি। আমার মনে হয়, ভুল সময়ে রিলিজের জন্য ছবিগুলো ‘ক্লিক’ করেনি। আসলে একটি ছবি সম্পকের্ তো আগে দশর্কদের জানাতে হবে। এজন্য যথাযথ প্রচার-প্রচারণা দরকার। রিলিজের আগে প্রস্তুতি দরকার। প্রচারণা অনেক কম ছিল। সবাইকে জানিয়ে ছবি রিলিজ দেয়া হলে অবশ্যই দশর্ক দেখত। তিনি বলেন, সিনেমাই তো এখন কম তৈরি হচ্ছে। অন্যান্যের কথা আমি বলব না। আমি কিন্তু কাজ করছি। হয়তো বেশি বেশি না।

গত অক্টোবরে মাহী অভিনীত যৌথ প্রযোজনায় সিনেমা ‘তুই শুধু আমার’ বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ভারতের জয়দেব মুখাজির্ এবং বাংলাদেশের অনন্য মামুন পরিচালিত এ ছবিতে মাহীর বিপরীতে কলকাতার দুই নায়ক ওম এবং সোহম অভিনয় করেন। বিগ বাজেটের এ ছবিটিও দশর্ক টানতে পারেনি।

তবে এসব কারণে মোটেও হতাশ নন মাহী। নতুন বছরে মাহী অভিনীত পাঁচটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিগুলো হচ্ছে বদিউল আলম খোকনের ‘অন্ধকার জগৎ’, ‘আমার মা আমার বেহেশত’, গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’, মাহমুদ হাসান শিকদারের ‘অবতার’ এবং মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’।

নতুন এ পাঁচটি ছবি প্রসঙ্গে মাহিয়া মাহী বললেন, ‘নতুন বছরে দশর্করা আমার অভিনীত নতুন পাঁচটি ভালো সিনেমা দেখতে পাবেন। ছবিগুলোর গল্প অনেক চমৎকার। অ্যাকশন, রোমান্স, কমেডি ও ট্রাজিডি নিয়ে ছবিগুলো নিমির্ত হচ্ছে। আমি বলব দশর্করা যেমন গল্প দেখতে চান তেমনটা প্রেক্ষাগৃহে দেখতে পাবেন। দশর্কদের আমি সিনেমা হলে আসার আহ্বান জানিয়ে বলছি, ‘এখনও ভালো ছবি হয়। হতাশ হওয়ার কিছু নেই। সময় সবসময় একরকম থাকে না। আশা করি আমি আবার ছন্দে ফিরব।’

Share Button

     এ জাতীয় আরো খবর