October 14, 2024, 9:17 pm

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

বছর শেষের ধারাবাহিকে নাদিয়া

বছর শেষের ধারাবাহিকে নাদিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। এই সময়ে একাধিক ধারাবাহিক নাটকে বেশ ব্যস্ত সময় পার করছেন। চলতি বছরের শেষ সময়ে এসে নতুন আরো একটি ধারাবাহিকের শুটিং শুরু করেছেন তিনি। বাংলাদেশ টেলিভিশনের জন্য নির্মাণ হচ্ছে ‘বড় বাড়ি’ শিরোনামের নতুন একটি ধারাবাহিক। গেল ১৫ই ডিসেম্বর থেকে এটির শুটিং শুরু হয়েছে। এটি নির্মাণ করছেন জুয়েল শরীফ। নাদিয়া বলেন, গ্রামীণ পটভূমির প্রেক্ষাপটে এই ধারাবাহিকের গল্প। গল্পে দেখা যাবে- বড় বাড়ির একটি দীঘি রয়েছে।

আমি সেই বাড়ির একমাত্র মেয়ে। একদিন স্বপ্ন দেখি দীঘি রক্ত চায়। কিন্তু কিসের রক্ত চায় সেটি দেখার আগেই আমার স্বপ্ন ভেঙে যায়। পরে দাদির কাছে শুনে আমার দাদা কয়েকটা খাশির রক্ত দেয় এই দীঘিতে। কিন্তু আমি স্বপ্ন দেখার পর থেকে মানসিকভাবে অন্যরকম হয়ে যাই। আমার আসলে কি হয় সেটি বোঝা যায় না। এভাবে ধারাবাহিকটির গল্প এগিয়ে যাবে। এটিতে আরো অভিনয় করছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, চুমকী ও ইন্তেখাব দিনার। এদিকে, বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে নাদিয়া অভিনীত মিজানুর রহমান আরিয়ানের ‘গল্পগুলো আমাদের’, ডিকে আকাশের ‘ক্যাট হাউজ’, জাবির রাসেলের ‘বিড়ম্বনা’, তুষার খানের ‘বহে সমান্তরাল’ ও হিমু আকরামের ‘চম্পাকলি’, ফজলুর রহমানের ‘উল্টো পথে উল্টো রথে’, শামিম জামানের ‘সব জান্তা শমসের’ ও অঞ্জন আইচের ‘অর্ধেক সত্য’ শিরোনামের ধারাবাহিকগুলো।

Share Button

     এ জাতীয় আরো খবর