October 14, 2024, 7:19 pm

সংবাদ শিরোনাম
বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা

আকষর্ণীয় চেহারা বজায় রাখতে যা করেন শুভশ্রী

আকষর্ণীয় চেহারা বজায় রাখতে যা করেন শুভশ্রী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

শরীরে মেদ জমলে মনেও মেদ জমতে থাকে। কারণ শরীরে মেদ জমলে সাধ করে কেনা পোশাক থেকে শুরু করে মনের মতো খাবার সবই জলাঞ্জলি দিতে হয়। অতএব মন খারাপ। তাই চেহারা স্ন্দুর রাখতে কাঠখড় তো পোড়াতেই হবে।

রূপালি দুনিয়ায় টিকে থাকতে গেলে তাই নায়িকাদেরও কম কষ্ট করতে হয় না। খাবারে লাগাম টানা থেকে শুরু করে নিয়মিত ওয়ার্কআউট-সবই করতে হয় তাদের। প্রায় ৯ বছর হলো অভিনয়ের জগতে রয়েছেন শুভশ্রী। কিন্তু গ্ল্যামারে ঘাটতি পড়েনি নায়িকার। কারণ শুভশ্রীর শিডিউলে জিম করা মাস্ট। সম্প্রতি ওয়ার্কআউটের একটি ভিডিও পোস্ট করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ভিডিওয়ে দেখা যাচ্ছে, সাদা ও ধূসর রংয়ের জিমস্যুটে শুভশ্রী ‘বেল ক্রসফিট’ ওয়ার্ক আউট করছেন। এই ওয়ার্কআউট করার ফলে পেশির শক্তি বাড়ে। অতএব বোঝাই যাচ্ছে, শুভশ্রীর ত্বন্বী চেহারার পিছনে রয়েছে কঠিন পরিশ্রম।

Share Button

     এ জাতীয় আরো খবর