October 14, 2024, 5:26 pm

সংবাদ শিরোনাম
বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা

নতুন সিনেমায় মিম

নতুন সিনেমায় মিম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি বছরের শেষটা জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিমের জন্য এক অন্যরকম ভালোলাগা বয়ে নিয়ে এসেছে। কারণ বছরের শেষ প্রান্তে এসেও এ অভিনেত্রী নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন। বর্তমানে মিম ব্যাংককে আছেন একটি নতুন সিনেমার শুটিংয়ে। মুঠোফোনে সেখান থেকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই। মিম জানান, গত মঙ্গলবার ব্যাংককে গিয়ে পৌঁছে বুধবার থেকে নতুন সিনেমার শুটিং শুরু করেছেন। সিনেমার নাম ‘থাই কারি’। এটি নির্মাণ করছেন কলকাতার অঙ্কিত আদিত্য। মিমের ভাষ্যমতে এটি একটি কলকাতার সিনেমা।

কিন্তু গল্পে বাংলাদেশকে আনা হয়েছে। সিনেমাটি প্রযোজনা করছে গ্রিনটাচ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড ও আদিত্য প্রোডাকশন অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড। মিম বলেন, ব্যাংককে ‘থাই কারি’ সিনেমার শুটিং মাসজুড়েই হবে। এই সিনেমায় আমি মায়া নামের একটি চরিত্রে অভিনয় করছি। ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্র। সিনেমার গল্পে বাংলাদেশের প্রেক্ষাপটকেও তুলে ধরা হচ্ছে। এটি কলকাতার সিনেমা হলেও মুক্তি পাবে দুই বাংলায়। মিম জানান, আগামি বছরের ১লা জানুয়ারি তিনি শুটিং শেষে দেশে ফিরবেন। ‘থাই কারি’ সিনেমায় মিমের বিপরীতে আছেন কলকাতার নায়ক সোহম।

Share Button

     এ জাতীয় আরো খবর