October 14, 2024, 5:28 pm

সংবাদ শিরোনাম
বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা

‘চার দেয়ালের বাইরে’ চম্পা

‘চার দেয়ালের বাইরে’ চম্পা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

চলচ্চিত্র অভিনেত্রী চম্পা বেশ বিরতির পর চলতি বছর ‘সোনালী দিন’ শিরোনামের একটি টিভি ধারাবাহিকে অভিনয় করেন। এটি লিখেছেন মাতিয়া বানু শুকু। এটি পরিচালনা করেছেন অভিনেত্রী ও নির্মাতা রোকেয়া প্রাচী। এই ধারাবাহিকে চম্পা অভিনয় করেন সহজ সরল এক নারীর চরিত্রে। এটি প্রচার হচ্ছে বাংলাভিশন চ্যানেলে। বছরের শেষ সময়ে চম্পা অভিনীত আরো একটি ধারাবাহিক প্রচারে আসছে। ২২শে ডিসেম্বর থেকে এশিয়ান টিভিতে প্রচার শুরু হবে তার অভিনীত ‘চার দেয়ালের বাইরে’ শিরোনামের এই ধারাবাহিকটি। কামরুল আহসানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রিদম খান শাহীন।

এতে একজন শিল্পপতির চরিত্রে অভিনয় করেছেন চম্পা। নাটকটির গল্পে নিজের ব্যক্তিগত জীবন, মেয়ের সাংসারিক দ্বন্দ্ব এবং ব্যবসায়িক নানা সমস্যার মুখোমুখি হন তিনি। নাটকটি প্রসঙ্গে চম্পা বলেন, এতে অভিজাত শ্রেণির মানুষের জীবনের চিত্র ফুটিয়ে তোলা হয়েছে। কাজটি করে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেছি। গল্পের ভিন্নতা এবং নির্মাণে আধুনিকতার ছোঁয়া থাকায় নাটকটি দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। ধারাবাহিকটিতে আরো অভিনয় করেছেন জিতু আহসান, অহনা, লুৎফর রহমান জর্জ, হীরা, সাবেরি আলম, আল মামুন, সায়কা আহমেদ, তোফা হাসান ও শিশুশিল্পী মায়শারাসহ অনেকে। এদিকে চম্পা বর্তমানে  ‘সেভ লাইফ’ শিরোনামের একটি চলচ্চিত্রে অভিনয় করছেন। এই সিনেমায় ফায়ার ব্রিগেডের একজন কর্মকর্তার চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। এটি নির্মাণ করছেন কাজী আমিরুল ইসলাম শোভা।

Share Button

     এ জাতীয় আরো খবর