October 14, 2024, 5:27 pm

সংবাদ শিরোনাম
বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা

শাহরুখ আমাকে চুমু খেয়েছে বলে লাকি

শাহরুখ আমাকে চুমু খেয়েছে বলে লাকি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

থম চুমু। পাত্র, পাত্রী শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফ। না! এর মধ্যে কোনো গসিপ নেই। কারণ এই চুমু অনস্ক্রিনের। নেহাতই চিত্রনাট্যের প্রয়োজনে। কিন্তু তা-ও সেই প্রথম চুমু স্পেশ্যাল ছিল বৈকি! ‘যব তক হ্যায় জান’-এ চুমুর অভিজ্ঞতা হয়েছিল এই জুটির। সম্প্রতি আসন্ন ছবি ‘জিরো’র প্রচারে মুম্বইতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ক্যাটরিনা। এ ছবিতে শাহরুখ খান এবং অনুষ্কা শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

শাহরুখ-ক্যাটরিনার একটি চুমুর দৃশ্য ট্রেলারে ইতিমধ্যেই দেখেছেন দর্শক। সে প্রসঙ্গেই নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাটরিনা হেসে বলেন, ‘কে বলছে বলুন তো, চুমু খাওয়ার পর আমি লাকি! শাহরুখ লাকি। প্রতিবার।’ এতদিন পর্যন্ত নিজের ক্যারিয়ার নিয়ে খুশি ক্যাটরিনা। যে সব ছবিতে তিনি সুযোগ পেয়েছেন তার জন্য নিজের ভাগ্যকে ধন্যবাদ দিয়েছেন তিনি। ক্যাটরিনার মতে, ‘জিরো’ এ বছরের সেরা ছবি হতে চলেছে। কারণ ইন্ডাস্ট্রির সেরা প্রতিভারা একসঙ্গে কাজ করেছেন এই ছবিতে।

Share Button

     এ জাতীয় আরো খবর