October 14, 2024, 5:21 pm

সংবাদ শিরোনাম
বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা

অভিনয়ে ফিরছেন তামান্না

অভিনয়ে ফিরছেন তামান্না

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চিত্র নায়িকা তামান্না। দীর্ঘদিন ধরে সুইডেনে আছেন চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় এই তারকা। প্রয়াত দর্শকপ্রিয় নির্মাতা শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘ভ-’ ছবির মিষ্টি চেহারার এই মেয়েটির কথা নিশ্চয়ই দর্শকদের মনে আছে। ‘ভ-’ ছবিতে চিত্রনায়ক রুবেলে বিপরীতে অভিনয় করে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। এরপর ‘ত্যাজ্যপুত্র’, ‘হৃদয়ে লেখা নাম’, ‘অশান্তির আগুন’, ‘সন্ত্রাসী বন্ধু’, ‘তুমি আমার ভালোবাসা’, ‘কঠিন শাস্তি’, ‘মুখোশধারী’, ‘পাগল তোর জন্য রে’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেন তিনি। দীর্ঘদিন পর তামান্না দেশে ফিরছেন। দেশে ফিরে কি আবারো কাজ শুরু করবেন? এ প্রসঙ্গে তামান্না বলেন, সবশেষ ২০১৪ সালে দেশে এসেছিলাম। বেশিদিন থাকা হয়নি।

এবার একটু সময় নিয়ে আসছে জানুয়ারিতে দেশে ফিরবো। এবার ভালো কিছু প্রজেক্টে কাজের পরিকল্পনাও রয়েছে। ভালো প্রোডাকশন হাউজে ব্যাটে-বলে মিলে গেলে অবশ্যই কাজ করবো। সুইডেনে বাবা কাজী মেহেরুল হুদা, মা তাহমিনা হুদা এবং তিন বড় ভাই কামাল আনোয়ার, মনোয়ার এবং সরয়ার হুদাসহ থাকেন তামান্না। সুইডেনে বর্তমানে একটি কালচারাল এসোসিয়েশনে কাজ করছেন তিনি। তামান্না এ প্রসঙ্গে বলেন, আগে ডেন্টিস্ট হিসেবে কিছুদিন কাজ করলেও বর্তমানে তা করছি না। কারণ আমি মিউজিক, ড্রামা সেক্টরগুলোকে বেশি ভালোবাসি। একটি কালচারাল এসোসিয়েশনে কিছু স্টুডেন্টদের, বিশেষ করে টিনেজ বয়সীদের নৃত্য, অভিনয় ও ফিটনেস বিষয়ে নির্দেশক হিসেবে কাজ করছি। আমি তাদের জন্য সেখানে স্টেজ শোও নিয়মিত অ্যারেঞ্জ করছি। এ কাজটি ভীষণ উপভোগ করি আমি। তামান্না সুইডেনে থাকলেও তার মন পড়ে থাকে  দেশে। তিনি সব সময়ই দেশের খবর, দেশের চলচ্চিত্রাঙ্গনের খোঁজখবর রাখেন। সবশেষ তামান্নার বিয়ে নিয়ে পরিকল্পনা কি জানতে চাইলে তিনি বলেন, বিয়ে নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। শুধু এটুকু বলতে চাই, একজনকে খুব ভালোবাসতাম। কঠিন প্রেমও করেছি একটা সময়। এখন বিয়ে কবে করবো বা কেন করবো না- এসব নিয়ে কোনো মন্তব্য নেই আমার। দেশে ফিরে ভালো কিছু কাজে যুক্ত হতে চাই।

Share Button

     এ জাতীয় আরো খবর