July 20, 2024, 7:02 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

‘নূরজাহান’-এ নাম ভূমিকায়

‘নূরজাহান’-এ নাম ভূমিকায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস ‘নূরজাহান’ অবলম্বনে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘নূরজাহান’-এ নাম ভূমিকায় অভিনয় করেন পুনম হাসান জুঁই। চ্যানেল আইয়ে এ দীর্ঘ ধারাবাহিকটি প্রচার হওয়ার পর বেশ প্রশংসিত হন জুঁই। এরপর কয়েকটি একক নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিকে অভিনয় করেন তিনি। করেছেন মডেলিংও। তবে নতুন সংবাদ হচ্ছে প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করলেন জুঁই। গত শনিবার গাজীপুরের ন্যাশনাল পার্কে এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে জুঁই বলেন, নাটক ও বিজ্ঞাপনে আগে কাজ করলেও মিউজিক ভিডিওতে মডেল হিসেবে প্রথমবার কাজ করলাম। সত্যিই এটা অন্য রকম একটি অভিজ্ঞতা। কাজ করে ভালো লেগেছে আমার। শিল্পী প্রত্যয় খানের সুর ও সংগীতে গানটির শিরোনাম ‘তোমায় আমি পাবো না’। এটি লিখেছেন সুস্মিতা। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন। আমার বিপরীতে মডেল হিসেবে কাজ করেছেন শিপন মিত্র। আশা করি, আমার নতুন এ কাজটি দর্শকরা পছন্দ করবেন। জানা যায়, নতুন এই মিউজিক ভিডিওটি মাই সাউন্ড লেভেল থেকে প্রকাশ পাবে। জুঁই অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘না সজনী’, ‘নিবেদিতা’, ‘লাভ স্টোরি পার্ট টু’, ‘বিন্দু বিসর্গ’, ‘জমজ টু’, ‘৭১-এর পুতুল’ ও ‘উজান গাঙের নাইয়া’। এ ছাড়া কিছুদিন আগে আইটেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন তিনি। এটি নির্দেশনা দেন আওলাদ রিন্টু। বর্তমানে বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন বিষয়ে পড়াশোনা করছেন জুঁই। আর দীপ্ত টিভির একটি দীর্ঘ ধারাবাহিক নাটকে মূল চরিত্রে বর্তমানে অভিনয় করছেন তিনি। কিন্তু এ বিষয়ে আপাতত কিছু জানাতে চান না এই অভিনেত্রী। তবে কিছুদিন পর এর প্রচার শুরু হবে বলে জানিয়েছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর