October 7, 2024, 6:20 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

নতুন বছরের শুরুতে ফারিয়া

নতুন বছরের শুরুতে ফারিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’র মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় নুসরাত ফারিয়ার। একটানা কয়েকটি ছবিতে কাজ করে রাতারাতি বদলে গেছেন এক সময়ের জনপ্রিয় এই মডেল ও উপস্থাপিকা। গত কয়েক মাস কাজের ফাঁকে সকাল থেকে সন্ধ্যা ব্যায়াম ও খাবারে বিশেষ নজর দিতে হয়েছে নুসরাত ফারিয়াকে। কারণ, এবার তার নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি.কে’-তে তাকে দর্শক ভিন্নভাবে বড় পর্দায় দেখতে পাবেন। সেভাবেই ব্যায়ামের পাশাপাশি এ ছবির  কাজ শেষ করছেন তিনি। এদিকে নতুন সংবাদ হচ্ছে এরইমধ্যে এ ছবির কাজ শেষদিকে।

আর ছবিটি নতুন বছরের শুরুর দিকে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন ফারিয়া। তিনি ভারত থেকে মুঠোফোনে বলেন, বর্তমানে ছবির কাজে দেশের বাইরে রয়েছি। ১৭ই নভেম্বর পর্যন্ত শুটিং করলে ‘ইন্সপেক্টর নটি.কে’ এর কাজ মোটামুটি শেষ হবে। নতুন বছরের শুরুতে ছবিটি বড় পর্দায় দর্শক দেখতে পাবেন। এ ছবির কাজটি আমার অন্য ছবিগুলোর চেয়েও ভালো হয়েছে। ছবিটি পরিচালনা করছেন আশোক পতি। ছবিটি নিয়ে ফারিয়া বেশ আশাবাদী। ছবিতে ফারিয়ার নায়ক কলকাতার অভিনেতা জিৎ। ভারতের পাশাপাশি ইতালিতে এ ছবির গানের শুটিংও করেছেন জিৎ-ফারিয়া। জিৎ-এর সঙ্গে এর আগে ‘বাদশাহ’ ও ‘বস টু’ ছবিতে অভিনয় করেছেন ফারিয়া। ‘ইন্সপেক্টর নটি.কে’ তাদের তৃতীয় ছবি। এ পর্যন্ত ‘আশিকি’, ‘হিরো ৪২০’, ধেৎতেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস টু’ নামের ছবিগুলো মুক্তি পেয়েছে ফারিয়ার। নতুন এ ছবিতে পুলিশ চরিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে। গত রমজানের ঈদে জিৎ-ফারিয়ার ‘বস টু’ ছবিটি বাংলাদেশ ও ভারতে ভালো ব্যবসা করে। ‘বস টু’ ছবিটি পরিচালনা করেছেন বাংলাদেশের আবদুল আজিজ ও ভারতের পরিচালক বাবা যাদব। এরপর নতুন ছবিতে আর দেখা না গেলেও এবার বছর শুরুতে নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন ফারিয়া। পাশাপাশি নতুন ছবির খবরও জানাবেন বলে আভাস দিয়েছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর