July 19, 2024, 9:57 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

নতুন বছরের শুরুতে ফারিয়া

নতুন বছরের শুরুতে ফারিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’র মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় নুসরাত ফারিয়ার। একটানা কয়েকটি ছবিতে কাজ করে রাতারাতি বদলে গেছেন এক সময়ের জনপ্রিয় এই মডেল ও উপস্থাপিকা। গত কয়েক মাস কাজের ফাঁকে সকাল থেকে সন্ধ্যা ব্যায়াম ও খাবারে বিশেষ নজর দিতে হয়েছে নুসরাত ফারিয়াকে। কারণ, এবার তার নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি.কে’-তে তাকে দর্শক ভিন্নভাবে বড় পর্দায় দেখতে পাবেন। সেভাবেই ব্যায়ামের পাশাপাশি এ ছবির  কাজ শেষ করছেন তিনি। এদিকে নতুন সংবাদ হচ্ছে এরইমধ্যে এ ছবির কাজ শেষদিকে।

আর ছবিটি নতুন বছরের শুরুর দিকে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন ফারিয়া। তিনি ভারত থেকে মুঠোফোনে বলেন, বর্তমানে ছবির কাজে দেশের বাইরে রয়েছি। ১৭ই নভেম্বর পর্যন্ত শুটিং করলে ‘ইন্সপেক্টর নটি.কে’ এর কাজ মোটামুটি শেষ হবে। নতুন বছরের শুরুতে ছবিটি বড় পর্দায় দর্শক দেখতে পাবেন। এ ছবির কাজটি আমার অন্য ছবিগুলোর চেয়েও ভালো হয়েছে। ছবিটি পরিচালনা করছেন আশোক পতি। ছবিটি নিয়ে ফারিয়া বেশ আশাবাদী। ছবিতে ফারিয়ার নায়ক কলকাতার অভিনেতা জিৎ। ভারতের পাশাপাশি ইতালিতে এ ছবির গানের শুটিংও করেছেন জিৎ-ফারিয়া। জিৎ-এর সঙ্গে এর আগে ‘বাদশাহ’ ও ‘বস টু’ ছবিতে অভিনয় করেছেন ফারিয়া। ‘ইন্সপেক্টর নটি.কে’ তাদের তৃতীয় ছবি। এ পর্যন্ত ‘আশিকি’, ‘হিরো ৪২০’, ধেৎতেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস টু’ নামের ছবিগুলো মুক্তি পেয়েছে ফারিয়ার। নতুন এ ছবিতে পুলিশ চরিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে। গত রমজানের ঈদে জিৎ-ফারিয়ার ‘বস টু’ ছবিটি বাংলাদেশ ও ভারতে ভালো ব্যবসা করে। ‘বস টু’ ছবিটি পরিচালনা করেছেন বাংলাদেশের আবদুল আজিজ ও ভারতের পরিচালক বাবা যাদব। এরপর নতুন ছবিতে আর দেখা না গেলেও এবার বছর শুরুতে নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন ফারিয়া। পাশাপাশি নতুন ছবির খবরও জানাবেন বলে আভাস দিয়েছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর