July 25, 2024, 9:06 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

করণের প্রস্তাব ফিরিয়ে দিলেন আনুশকা শেঠি

করণের প্রস্তাব ফিরিয়ে দিলেন আনুশকা শেঠি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। তার বলিউড অভিষেকের গুঞ্জন অনেকদিন ধরে শোনা যাচ্ছে। সম্প্রতি প্রযোজক, নির্মাতা কর্ণধার করণ জোহর তাকে সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। কিন্তু প্রস্তাব ফিরিয়ে দিয়েছে আনুশকা।

ভারতীয় মিডিয়ার তথ্যমতে, করণ তার নতুন একটি প্রজেক্টে আনুশকাকে নিতে চাইছিলেন, কিন্তু এ অভিনেত্রীর কাছে সিনেমার চরিত্র যথেষ্ট আকর্ষণীয় মনে হয়নি। ফলে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। সিনেমাটি ফিরিয়ে দেয়ার আগে এ নিয়ে প্রভাসের সঙ্গে আলোচনাও করেছেন আনুশকা।

একই কারণে ইমতিয়াজ আলীরতামাশা সিনেমাটিও ফিরিয়ে দিয়েছিলেন আনুশকা। পরবর্তীকালে এতে অভিনয় করেন দীপিকা পাড়ুকোন। তবে বক্স অফিসে সাফল্য পায়নি সিনেমাটি। ইন্ডিয়া ডটকম।

Share Button

     এ জাতীয় আরো খবর