July 25, 2024, 10:21 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

প্রকাশিত হলো হালদা’র পোস্টার

 

প্রকাশিত হলো হালদা’র পোস্টার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেতা-নির্মাতা তৌকির আহমেদ পরিচালিত সিনেমা ‘হালদা’। ‘নোনা জল’ শিরোনামের গান এবং ট্রেলারের পর এবার প্রকাশিত হলো ছবির পোস্টার। পোস্টারটিতে তিশা, মোশাররফ করিম এবং জাহিদ হাসানকে দেখানো হয়েছে।

এশিয়ার একমাত্র প্রাকৃতিক মৎস প্রজনন কেন্দ্র হালদা নদী ও এর দুই পাড়ের জেলেদের জীবন নিয়ে চলচ্চিত্রের গল্প আবর্তিত হয়েছে। জাহিদ হাসান-তিশার সঙ্গে ছবির অন্যতম মূল চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রুনা খান প্রমুখ।

ইতোমধ্যে ট্রেলার দেখে অনেকেই ‘হালদা’ দেখার আগ্রহ প্রকাশ করছেন। সঙ্গে সঙ্গে তৌকীর আহমেদের নির্মাণ মুন্সিয়ানার প্রশংসাও করতে ভুলেননি। সম্প্রতি প্রকাশিত হয় সিনেমার প্রথম গান নোনা জল। গানটিতে কণ্ঠ দিয়েছেন পিন্টু ঘোষ ও সানজিদা মাহমুদ নন্দিতা, লিখেছেন পিন্টু ঘোষ এবং নির্মাতা তৌকির।

‘হালদা’ ছবিটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন তৌকীর আহমেদ নিজেই, সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ। পহেলা ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত ‘হালদা’।

Share Button

     এ জাতীয় আরো খবর