July 19, 2024, 9:48 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

একসঙ্গে দুই চমক নিয়ে নায়লা নাঈম

একসঙ্গে দুই চমক নিয়ে নায়লা নাঈম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি প্রজন্মের আলোচিত মডেল-অভিনেত্রী নায়লা নাঈম। এরইমধ্যে বেশ কিছু সিনেমার আইটেম গানে কাজ করে প্রশংসিত হয়েছেন। বর্তমানে প্রায় ডজনখানেক আইটেম গানের প্রস্তাব রয়েছে তার কাছে। তবে এর সবকটিতে কাজ করবেন না তিনি। মন পছন্দ হলে ও ব্যাটে বলে মিললেই কেবল বেছে কয়েকটিতে কাজ করবেন। এদিকে আইটেম গানের পাশাপাশি মিউজিক ভিডিওতেও বেশ কদর রয়েছে নায়লার।

প্রীতম আহমেদের ‘ভোট ফোর ঠোঁট’, ‘কার জন্য’, প্রীতম হাসানের ‘ভাইরাল ভাই’ প্রভৃতি গানের ভিডিওতে কাজ করে আলোচনায় আসেন তিনি। এবার একসঙ্গে নতুন দুই চমক নিয়ে দর্শকদের সামনে আসছেন নায়লা। সম্প্রতি দুটি মিউজিক ভিডিওর কাজ করেছেন নায়লা। এর মধ্যে একটি গানের নাম হলো ‘সোনা বন্দে’। এ গানটির শিল্পী হলেন লুবনা লিমি। গানটির ভিডিও পরিচালনা করেছেন সৈকত রেজা। সম্প্রতি নারায়ণগঞ্জের পানাম সিটিতে এ গানটির শুটিংয়ে অংশ নিয়েছেন নায়লা নাঈম। খুব শিগগিরই এ গানটির ভিডিও প্রকাশ হবে বলে জানা গেছে। এদিকে লাইভ টেকনোলজির ব্যানারে নতুন আরো একটি গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন নায়লা নাঈম। গানটির নাম ‘হলুদ ঘুড়ি’। গানের শিল্পী হলেন রনি চৌধুরী। এ ভিডিওটি নির্মাণ করেছেন অনন্য মামুন টিম এর জামরুল রাজু। গানটিতে বেশ ভিন্নধর্মী সাজে-পোশাকে আবিষ্কার করা যাবে নায়লা নাঈমকে। গানটিতে নায়লার পোশাকের ডিজাইনেও চমক থাকবে। এরইমধ্যে একটি ছবিও নায়লা প্রকাশ করেছেন নিজের ফেসবুক ওয়ালে। এদিকে এ দুটি নতুন গানের মিউজিক ভিডিও প্রসঙ্গে নায়লা নাঈম বেশ আশাবাদী। তিনি বলেন, ‘সোনা বন্দে’ এবং ‘হলুদ ঘুড়ি’ দুটি গান দুই রকমের। দুটি গানের ভিডিওতেই ভিন্ন আমেজ ও আবহ লক্ষ্য করা যাবে। গান দুটির ভিডিওর আয়োজনও বেশ ভালো ও বড় ছিল। ভিন্নধর্মী নায়লাকে এ গানগুলোয় আবিষ্কার করা যাবে। সবমিলিয়ে আমি বেশ আশাবাদী এ গান দুটি নিয়ে। আশা করছি, শ্রোতা-দর্শকদেরও ভালো লাগবে।

Share Button

     এ জাতীয় আরো খবর