May 30, 2024, 8:14 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

কাটরিনার চ্যালেঞ্জ

কাটরিনার চ্যালেঞ্জ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

 কাটরিনা কাইফের নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পাচ্ছে আর কদিন বাদেই। আপাতত ছবির ট্রেইলার দেখেই দর্শক অন্যরকম অ্যাকশন-থ্রিলার ও রোমান্সের জগতে হারিয়ে গেছেন। ছবিতে কাটরিনার নায়ক বলিউড সুপারস্টার সালমান খান। ছবিটি ‘এক থা টাইগার’-এর সিকুয়্যাল। আগের ছবিটিতেও সালমান ও কাটরিনা অভিনয় করেছিলেন। ছবিটি ছিল ব্যাপক ব্যবসাসফল।

এবারও ট্রেইলার দিয়ে দর্শকদের মাত করছে ছবিটির দ্বিতীয় কিস্তি। সঙ্গে সঙ্গে সালমানতো প্রশংসিত হচ্ছেনই। আর প্রশংসার বন্যায় ভাসছেন কাটরিনাও। কারণ, এখানে তাকে অ্যাকশন দৃশ্যে যেমন দেখা যাবে তেমনি রোমান্সের দৃশ্যেও। ট্রেইলারেই সেই ছোঁয়া পেয়ে গেছেন দর্শক। শুধু তাই নয়, সম্প্রতি কাটরিনা ছবিটি নিয়ে বাজি ধরেছেন। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। কাটরিনা কাইফ ছবিটি সম্পর্কে বলতে গিয়ে মিডিয়াকে বলেন, আমার সঙ্গে বাজি কেউ ধরলে ধরতে পারেন। ছবিটি দেখে কেউ হতাশ হবেন না। এটা আমার চ্যালেঞ্জ। কারণ শুরু থেকে ছবিটি শেষ পর্যন্ত উত্তেজনায় ভরা। কোনো জায়গায় বোরিং মনে হবে না। আর এটাই এ ছবির কারিশমা। আমার বিশ্বাস ছবিটি দর্শক প্রাণভরে উপভোগ করবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর