September 22, 2024, 6:27 pm

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি বুঝবে তাদের জনপ্রিয়তা কোথায় গিয়ে ঠেকেছে: হাছান মাহমুদ

সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি বুঝবে তাদের জনপ্রিয়তা কোথায় গিয়ে ঠেকেছে: হাছান মাহমুদ

ডিটেকটিভ নিউজ ডেস্ক

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি বুঝবে তাদের জনপ্রিয়তা কোথায় গিয়ে ঠেকেছে। গতকাল মঙ্গলবার বিকালে আওয়ামী লীগ সভাপতির ধানম-ির রাজনৈতিক কার্যালয়ে প্রচার কমিটির মিটিং শেষে এই মন্তব্য করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রতিদিনই সংবাদ সম্মেলন করেন। তারা এসব কথা শুনতে আমরা অভ্যস্ত। তারা ২০০৮ সালের নির্বাচনের আগে বলেছিল আওয়ামী লীগ ৩০টি সিটও পাবে না, বিরোধী দলেও বসতে পারবে না। আল্লাহর কী খেলা, বিএনপি সেই নির্বাচনে ২৯ সিট পেয়েছিল। পরবর্তীতে উপ-নির্বাচনে তারা ৩০ সিট অতিক্রম করতে পেরেছিল।

তিনি আরও বলেন, ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে বদলে গেছে,যদি বাংলাদেশে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হয়, তাহলে সেই নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় হবে। সেই নির্বাচনে বিএনপি বুঝতে পারবে, তাদের জনপ্রিয়তা কোথায় গিয়ে ঠেকেছে।

কয়েক হাজার মানুষ দেখে উৎফুল্ল হওয়ার কারণ নেই উল্লেখ করে বিএনপির উদ্দেশে তিনি আরও বলেন,মনোনয়নপত্র কেনার জন্য যে কী পরিমাণ ভিড় তা আপনারা সভানেত্রীর কার্যালয় ঘিরে দেখেছেন। রিজভী সাহেবরা তো কয়েকশ’ মানুষ দেখতে অভ্যস্ত, কয়েক হাজার হয়েছে তাতে তারা উৎফুল্ল হয়েছেন। উৎফুল্ল হওয়ার কোনও কারণ নেই।

প্রচার কমিটির এই বৈঠকে সিদ্ধান্ত হয়, আওয়ামী লীগের নির্বাচনি প্রচারণায় আগামি সপ্তাহ থেকে মাঠে নামবেন অভিনয় ও সঙ্গীতশিল্পীরা।

Share Button

     এ জাতীয় আরো খবর