September 8, 2024, 8:00 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

পর্যটকদের জন্য উন্মুক্ত বাহুবলীর সম্রাজ্যের দরজা

পর্যটকদের জন্য উন্মুক্ত বাহুবলীর সম্রাজ্যের দরজা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মাহিষ্মতী স¤্রাজ্য একেবারে কাল্পনিক। তবু তার চোখ ধাঁধানো স্থাপত্য এখন ছুঁয়ে দেখতে পারবেন ভক্ত, দর্শনার্থীরা। বাহুবলী’র মাহিষ্মতী স¤্রাজ্য। এখন যার আনাচে কানাচে ঘুরে দেখতে পারবেন আপনি। পর্যটকদের জন্য খুলে দেয়া হয়েছে বাহুবলী’র মাহিষ্মতী স¤্রাজ্যের দরজা।

পরিচালক এস রাজামৌলির ছবি ‘বাহুবলী’র রাজকীয় সেটটিকে সংরক্ষণ করা হয়েছে রামোজি ফিল্ম সিটিতে। ১০০ একরেরও বেশি এলাকায় তৈরি এই সেট বানাতে খরচ হয়েছিল প্রায় ৬০ কোটি টাকা।

এখন ‘বাহুবলী’র বিশাল এই সেটটি পর্যটনকেন্দ্র হিসেবে খুলে দেওয়া হয়েছে সর্বসাধারণের জন্য।রামোজি ফিল্ম সিটিতে ঢুকে মাহিষ্মতী সা¤্রাজ্য ঘুরে দেখতে টিকিটের দাম পড়বে ১২৫০ রুপি থেকে ২৩৪৬ রুপি পর্যন্ত।

রামোজি ফিল্ম সিটির ওয়েবসাইট থেকে অনলাইনে টিকিট কাঁটা যাবে। আপাতত ১৪ ডিসেম্বর পর্যন্ত টিকিট বুক করা যাবে। ইন্ডিয়া ডটকম।

Share Button

     এ জাতীয় আরো খবর